• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্বামী হারানো ইতির পাশে দাঁড়ালেন ডি.সি (ফুড) সেফাউর রহমান

    | ১০ আগস্ট ২০২০ | ১২:১০ অপরাহ্ণ

    স্বামী হারানো ইতির পাশে দাঁড়ালেন ডি.সি (ফুড) সেফাউর রহমান

    গোপালগঞ্জ জেলাধীন ভাটিয়াপাড়া বাজারের বাসিন্দা ইতি, তার স্বামী মৃত মমিন শেখ গত নবেম্বরে স্ট্রোক করে মারা যান।একদিকে মহামারি করোনা, অন্যদিকে মধুমতি নদীর ভাঙন, সবমিলিয়ে ইতি তার ২বছর বয়সী ছেলেকে নিয়ে কঠিন মানবেতর জীবনযাপন করে আসছিলেন।


    এমন সংকটময় পরিস্থিতিতে ইতির পাশে এসে দাঁড়ালেন, মাদারীপুর এবং গোপালগঞ্জ জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা (ডি.সি ফুড) জনাব সেফাউর রহমান। বিধবা ইতির মানবেতর জীবনযাপনের বিষয়টি সেফাউর রহমানকে জানান ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের সদস্য এবং মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক, মেজবাহ আলম।


    এবিষয়ে মেজবাহ জানান, আমি আমার একজন সতীর্থ সহযোদ্ধার কাছে থেকে ইতির বিষয়টি জানতে পারি। তারা মানবেতর জীবনযাপনের কথা শুনে আমার নিজের কাছেই খুব খারাপ লাগছিলো। এমনবস্থায় আমি আমাদের পরম শ্রদ্ধেয় অগ্রজ সেফাউর রহমান ভাইকে কল করে এই বিধবা মহিলার মানবেতর জীবনযাপনের বিস্তারিত ভাইকে জানাই। বিষয়টি সেফাউর রহমান ভাইকে অবগত করার সঙ্গে সঙ্গে তিনি আমাকে যাবতীয় সকল ব্যাবস্থা নিতে নির্দেশ দেন। এবং আমি নিজে শ্বশরীরে উপস্থিত হয়ে তাদেরকে সেফাউর রহমান ভাইয়ের পক্ষ থেকে দেশরত্ন শেখ হাসিনা আপার ভালোবাসার উপহার পৌছে দিয়েছি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669