রবিবার, মার্চ ২২, ২০২০

স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে প্রভাস

ডেস্ক   |   রবিবার, ২২ মার্চ ২০২০ | প্রিন্ট  

স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে প্রভাস

করোনাভাইরাস থেকে বাঁচতে নানা রকম সতর্কতা অবলম্বন করা হচ্ছে। এই ভাইরাস যেন ছড়িয়ে না পড়ে এজন্য স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছেন শোবিজ অঙ্গনের তারকারা। এবার এই তালিকায় যুক্ত হলেন বাহুবলি সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমার শুটিং করতে জর্জিয়া গিয়েছিলেন এই অভিনেতা। শুটিং শেষ করে ভারতে ফিরেই স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে তিনি।
ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এক বিবৃতিতে প্রভাস লিখেছেন, ‘বিদেশ থেকে শুটিং শেষ করে ভালোভাবে ফিরেছি। কোভিড-১৯ আক্রান্ত হওয়ার সামান্য ঝুঁকি থাকায় স্বেচ্ছায় কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত নিয়েছি। আশা করব আপনারাও নিরাপদ থাকার জন্য প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করবেন।’
প্রাথমিকভাবে প্রভাসের এই সিনেমার নাম জান রাখা হয়েছে। তবে এটি পরিবর্তন হতে পারে বলে শোনা যাচ্ছে। ইউভি ক্রিয়েশন্সের সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করছে গোপীকৃষ্ণা মুভিজ। সিনেমাটি পরিচালনা করছেন রাধাকৃষ্ণা। চলতি বছর এই সিনেমা মুক্তির কথা রয়েছে।
এদিকে শুটিং শেষ হওয়ার আগেই ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন এই সিনেমার নায়িকা পূজা হেগড়ে। এতে দেখা যায়, তার মুখে মাস্ক এবং পরনে উলের পোশাক। পোস্টে তিনি জানান, সিনেমার শুটিং শেষ হলেই স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে যাবেন তিনি। অন্যদিকে সিনেমার আরেক অভিনেত্রী প্রিয়দর্শিনী ইতোমধ্যে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেছেন।


Posted ২:৫৫ পিএম | রবিবার, ২২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement