• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্বেচ্ছায় ঢাকা ছেড়েছেন ফরহাদ মজহার : আইজিপি

    অনলাইন ডেস্ক | ১৩ জুলাই ২০১৭ | ৪:০৭ অপরাহ্ণ

    স্বেচ্ছায় ঢাকা ছেড়েছেন ফরহাদ মজহার : আইজিপি

    কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহার অপহরণ ইস্যু নিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, তিনি স্বেচ্ছায় ঢাকা ছেড়েছেন।


    বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পুলিশ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

    ajkerograbani.com

    ফরহাদ মহজার এটা অপহরণ নাটক করেছেন কিনা- সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, ‘আমার ধারণা এবং পারিপার্শ্বিক অবস্থা দেখে এটাই ক্লিয়ার। আমাদের ধারণা সরকারকে বিভ্রান্ত করতেই এমন ঘটনা ঘটেছে।

    উল্লেখ্য গত ৩ জুলাই (সোমবার)ভোরে শ্যামলীর রিং রোড ১ নং হক গার্ডেনের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন ফরহাদ মজহার। পরবর্তীতে তিনি স্ত্রীকে মোবাইলে ফোনে জানান, কে বা কারা তাকে ধরে নিয়ে যাচ্ছে। তাকে মেরেও ফেলা হতে পারে। সন্ধ্যা পর্যন্ত ছয়বার ফোন করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

    নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়ে পড়লে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাৎক্ষণিক উদ্যোগ নিয়ে মোবাইল ট্রাকিং করে তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। ১৯ ঘণ্টা পর যশোরের অভয়নগরের একটি যাত্রীবাহী বাস থেকে তাকে উদ্ধার করা হয়।

    পরেরিদন মঙ্গলবার তাকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় তিনি আদালতে জবানবন্দি প্রদান করেন। জবানবন্দি শেষে আইনজীবীর মাধ্যমে নিজ জিম্মায় যাওয়ার আবেদন করলে আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তাকে ‘নিজ জিম্মায়’ বাসায় ফেরার অনুমতি দেয়া হয়। আদালত থেকে বাসায় ফেরার পথে অসুস্থতা বোধ করলে তার পরিবার তাকে ঢাকা বারডেম হাসপাতালে ভর্তি করেন। এখন তিনি সেখােনেই রয়েছেন।

    এই মামলায় সাক্ষী হিসেবে গত বৃহস্পতিবার আদালতে জবানবন্দি দিয়েছেন খুলনার শিববাড়ি শিববাড়ি মোড় হানিফ পরিবহনের কাউন্টার ম্যানেজার নাজমুল সাদাত সাদি। ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলমের আদালতে ১৬৪ ধারায় দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ফরহাদ মজহার তার কাছ থেকে গফুর পরিচয়ে বাসের টিকিট কাটেন বেল জানান সাদি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755