• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    স্মার্টফোনের যুগেও ঘড়ির চাহিদা তুঙ্গে, দাম শত কোটি!

    | ০৯ জুলাই ২০১৯ | ৪:৪৯ অপরাহ্ণ

    স্মার্টফোনের যুগেও ঘড়ির চাহিদা তুঙ্গে, দাম শত কোটি!

    ডিজিটাল যুগে এক স্মার্টফোনে পাবেন অনেক ডিভাইস। তার মধ্যে অন্যতম হচ্ছে ঘড়ি। প্রতিদিনের কর্মব্যস্ত জীবনে সময় দেখার জন্য ঘড়ির বিকল্প নেই। তবে ঘড়ির সময় দেখা ছাড়াও ক্যালকুলেটর, অ্যার্লাম ঘড়ি এমনকি কম্পিউটারের প্রায় সব কাজই করা যাচ্ছে স্মার্টফোন। তারপরও ফ্যাশনে ঘড়ির চাহিদা তুঙ্গে।

    বিশ্ববাজারে ঘড়ির দাম দেখলেও বোঝা যায় এর কদর একটুও কমেনি। তাই তো অবিশ্বাস্য দামে এখনো বিক্রি হচ্ছে ঘড়ি।

    বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ঘড়ি গ্র্যাফট জুয়েলারির গ্রাফ ডায়মন্ড হ্যালুসিনেশন। ৫৫ মিলিয়ন ডলার (৪৬৪ কোটি টাকার বেশি) মূল্যের ঘড়িটি প্লাটিনাম ও হিরা দিয়ে তৈরি।ঘড়িটি নারীদের জন্য। তাদের হাতের ব্রেসলেটের ডিজাইনেই অস্যংখ রঙিন হিরা ব্যবহার করা হয়েছে এই ঘড়িতে।

    শুধু নারী নয় পুরুষের জন্য তৈরি পাটেক ফিলিপ রেফারেন্স বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ঘড়ির তালিকায় সপ্তম স্থানে রয়েছে। স্টেইনলেস স্টিলের তৈরি ঘড়িটির মূল্য ১১ মিলিয়ন ডলার (৯২ কোটি টাকার বেশি)।

    নিজের জন্য বা প্রিয়জনকে উপহার দিতে চাইলে রাডো রোলেক্স টাইটান, টাইম জোন, ফসিল, মাইকেল কোর্স, কেলিভন ক্লেন, ফাস্ট ট্র্যাক, ডিজাস্টার, টিসো, এম্পোরিও আরমানি ব্র্যান্ডের ঘড়ি কিনতে পারেন। ফিউচার পার্ক বা সীমান্ত স্কয়ারে পেয়ে যাবেন সাধ্যের মধ্যে ফ্যাশনেবল-অভিজাত ঘড়িগুলো। ঘড়ি কেনার সময় ওয়ারেন্টি কার্ডটি বুঝে নিন ও যত্ন করে রাখুন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী