• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ক্রিকেটার রাজ্জাক

    অগ্রবাণী ডেস্ক | ২৮ জুন ২০১৭ | ১২:৩৪ অপরাহ্ণ

    সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ক্রিকেটার রাজ্জাক

    জাতীয় দলের ‘সাবেক’ বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাক রাজ ঈদ শেষে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। আহত হয়েছেন তিনি। এ সময়ে তার সঙ্গে প্রাইভেটকারে থাকা পরিবারের অপর ৫ সদস্য আহত হন।


    মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে বাগেরহাটের ফকিরহাট উপজেলার নিজবাড়ি সৈয়দমহল্লায় ঈদ শেষে প্রাইভেটকারে ঢাকায় ফেরার পথে গোপালগঞ্জের কাশিয়ানি এলাকায় (ভাটিয়াপাড়ার কাছে) জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার সড়ক দুর্ঘটনার শিকার হন।

    ajkerograbani.com

    দুর্ঘটনায় প্রাইভেটকারে থাকা স্ত্রী, পুত্র, একবোন ও দুই ভাগ্নির সকলেই কম-বেশি আহত হয়েছেন। রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর বর্তমানে ক্রিকেটার রাজ্জাক নিজ গ্রাম সৈয়দমহল্লায় অবস্থান করছেন।

    সৈয়দ মহল্লার অধিবাসী ও ফকিরহাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন টিপু জানান, আব্দুর রাজ্জাক ঢাকা থেকে গ্রামের বাড়িতে পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করতে এসেছিলেন। ঈদের পরের দিন (মঙ্গলবার) বিকেলে স্ত্রী ইশরাত জাহান অনি, পুত্র আদিয়ান, বোন স্বপ্না, বোনের দুই মেয়ে আঞ্জিলা ও ইলিসাকে সাথে নিয়ে নিজস্ব প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা দেন রাজ্জাক।

    বাগেরহাট জেলার সীমানা পেরিয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলায় পৌঁছালে কিছু না বোঝার আগেই প্রাইভেটকারের সামনের চাকা ফেটে গাড়ি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময়ে রাজ্জাক নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

    দুর্ঘটনার পর খাদে উল্টে থাকা প্রাইভেটকারের আটকে পড়া ক্রিকেটার রাজ্জাকসহ সকলকে স্থানীয় লোকজনের বের করে খুলনায় চিকিৎসার জন্য নিয়ে আসেন। সড়ক দুর্ঘটনায় কারো মাথা, হাত কেটে যাওয়াসহ কমবেশি আহত হন। তবে সবাই শঙ্কামুক্ত ছিলেন।

    বর্তমানে নিজ বাড়ি ফকিরহাটের সৈয়দমহল্লায় তিনি অবস্থান করছেন বলেন জানান তার বড় ভাই মো. ফারুক।

    সকালে ক্রিকেটার আব্দুর রাজ্জাক রাজের শারীরিক অবস্থার বিষয়ে জানার জন্য তার বড় ভাই মো. ফারুকের সাথে কথা হলে তিনি জানান, ‘আল্লাহর অশেষ রহমতে বড় ধরনের দুর্ঘটনা থেকে রাজসহ তার পরিবারের অন্য ৫ জন বেঁচে গেছেন। বর্তমানে তারা সকলেই ভালো আছেন। চিকিৎসক কদিন তাদের বিশ্রাম নিতে বলেছেন।’ তিনি দেশবাসীর কাছে তার ভাইয়ের জন্য দোয়া চেয়েছেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757