সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হক কথা বলা থেকে পিছপা হবো না: বাবুনগরী

  |   রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

হক কথা বলা থেকে পিছপা হবো না: বাবুনগরী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, প্রয়োজনে আবার জেলে যাবো, ফাঁসির কাষ্ঠে ঝুলবো তবুও হক কথা বলা থেকে চুল পরিমাণ পিছপা হবো না। গতকাল হাটহাজারী আল-জামিয়াতুল ইসলামিয়া কাছেমুল উলুম চারিয়া মাদরাসা মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাবুনগরী তার এবং হেফাজতের অন্য নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দায়েরের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, মাদরাসা শিক্ষার প্রসার আল্লাহর নির্দেশ ও রাসুল (সা.) এর আদর্শকে ঘরে ঘরে পৌঁছে দেবে। এ আদর্শকে অনেকে সহ্য করে না, তাই তারা বাধা দেয়। এ বাধা নবীদের সময়েও ছিল এখনো আছে। আল্লামা বাবুনগরী বলেন, আবু জাহেল ছিল বিশ্ব সন্ত্রাসী আর এ সন্ত্রাসের বিরুদ্ধে রাসুল (সা.) এর জিহাদ ছিল শান্তির জিহাদ। এ সন্ত্রাসী আবু জাহেল ইসলামের প্রথম নারী শহীদ সুমাইয়াকে গ্রেফতার করেছিল। সুমাইয়াকে উলঙ্গ করে নির্মমভাবে নির্যাতন করেছিল।আবু জাহেলের সঙ্গীরা এখনো আছেন।
মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতি খলিল আহম্মদের সভাপতিত্বে ও মাওলানা আবু নাছেরের সঞ্চালনায় বার্ষিক মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটিয়া মাদরাসার মুহতামিম আল্লামা আবদুল হালিম বোখারী, হাটহাজারী মাদরাসার সিনিয়র মুহতামিম আবদুস সালাম, মঈনে মুহতামিম আল্লামা শেখ আহমদ প্রমুখ।

Facebook Comments Box


Posted ১২:২৬ অপরাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০