• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হত্যার পর স্বামীর যৌনাঙ্গ কাটলেন স্ত্রী

    অনলাইন ডেস্ক | ১৮ জুন ২০১৮ | ১২:৪৪ অপরাহ্ণ

    হত্যার পর স্বামীর যৌনাঙ্গ কাটলেন স্ত্রী

    প্রথমে স্বামীকে খুন করেছেন, তারপর তার যৌনাঙ্গ কেটে নিয়েছেন স্ত্রী। গত ১১ জুনভারতের মধ্যপ্রদেশের ভোপালের জব্বলপুরে এ ঘটলেও বিষয়টি পরে জানাজানি হয়।


    জানা যায়, গত মঙ্গলবার রাতে নিজের বাড়িতে খুন হন ৫৫ বছরের চিকিৎসক শাফাতুল্লাহ খান। এ সময় শাফাতুল্লাহর বুক, গলা, কবজিতে ছুরির আঘাত এবং একই তার যৌনাঙ্গও কাটা ছিল। তছনছ করা ছিল ঘরের জিনিসপত্র।


    তদন্তকারীদের ধারণা, বিষয়টি দেখে যাতে মনে হয় চুরির কারণেই তাকে খুন করা হয়েছে। পরে তদন্তের এক পর্যায়ে শাফাতুল্লাহর স্ত্রীকে আয়েশাকে সন্দেহ হয় পুলিশের। আয়েশাকে আটক করা হলে স্বামীকে খুনের কথা স্বীকার করেন আয়েশা।

    তিনি জানান, এ কাজে তাকে সাহায্য করেন ভাতিজী নন্দিনী (৩০) ও তার স্বামী পবন বিশ্বকর্মা (৩৫)। পরে তাদের গ্রেফতার করা হয়। তবে পুলিশের জেরায় প্রত্যেকেই নিজেদের দোষ স্বীকার করেছেন।

    ১৯৯১ সালে আয়েশার সঙ্গে বিয়ে হয় শাফাতুল্লাহর। আয়েশার অভিযোগ, তার স্বামীর সঙ্গে একাধিক নারীর সম্পর্ক ছিল। এ ছাড়া চাকরি দেওয়ার নাম করে বেশ কয়েকজনকে ধর্ষণ করেছেন শাফাতুল্লাহ। এমন কি, তার লালসার শিকার হতে হয়েছিল নন্দিনীকেও। আর সে জন্যই নন্দিনী ও তার স্বামী এই খুনে সাহায্য করেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673