• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হাইকোর্ট থেকে এলডিপির ১২ নেতার জামিন লাভ

    স্টাফ রিপোর্টারঃ | ১৮ ডিসেম্বর ২০১৮ | ২:১৯ অপরাহ্ণ

    হাইকোর্ট থেকে এলডিপির ১২ নেতার জামিন লাভ

    কুমিল্লার চান্দিনায় যুবলীগ নেতার ওপর ঐক্যফ্রন্ট প্রার্থীর সমর্থিত নেতাকর্মীদের হামলার ঘটনায় জেএসডি মনোনীত প্রার্থীসহ বিএনপি ও এলডিপির ২০ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার কুমিল্লা আদালতে হাজির হয়ে তারা জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।


    আসামি পক্ষে কৌশলী এডভোকেট কাইয়ূমুল হক রিংকু জানান, গত শনিবার বিকেলে কুমিল্লার চান্দিনা উপজেলার ফতেহপুর এলাকায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় উপজেলা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক গিয়াস উদ্দিন আহত হয়। ওই ঘটনায় তার ভাই সালাউদ্দিন বাদী হয়ে ৩৩জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১৫জনকে আসামি করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রবিবার অভিযান চালিয়ে পুলিশ ৩ জনকে আটক করে আদালত হাজির করে। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়। সোমবার একই মামলার ১৯জন আসামি ৭নং আমলী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের ম্যাজিস্ট্রেট ইরফানুল হক চৌধুরী তাদের মধ্যে ২ জনের জামিন মঞ্জুর করলেও ১৭ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠায়।


    তারা হলেন- চান্দিনা আসন থেকে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির মনোনীত প্রার্থী এলডিপির গণতান্ত্রিক যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা গণতান্ত্রিক যুবদল সভাপতি অধ্যাপক মো. আবু তাহের, সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান সরকার, উপজেলা যুবদল যুগ্ম-সাধারণ সম্পাদক আলী আশরাফ, উপজেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ম-সাধারণ সম্পাদক কাউসার আহমেদ কাকুল, উপজেলা গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সভাপতি সাখাওয়াত হোসেন সাক্কু, এলডিপি নেতা ছাতাড্ডা গ্রামের শাহজাহান, একই গ্রামের সাকিল আহেমদ, চাঁদসার গ্রামে মিঠু চৌধুরী, কুটুম্বপুর গ্রামের আগজর মেম্বার, একই গ্রামের শাহজাহান, এতবারপুর গ্রামের মাঈন উদ্দিন, নাটিঙ্গী গ্রামের জাহিদুল ইসলাম, শব্দুলপুর গ্রামের শাহজাহান, নাওতলা গ্রামে রফিক, গণিপুর গ্রামের মোশারফ হোসেন ভূইয়া, ফরিদপুর গ্রামের কবির হোসেন, হারং গ্রামের পিয়াল।

    উল্লেখ্য, জেএসডি মনোনীত প্রার্থী আবু তাহের ওই দল থেকে চান্দিনা আসনে প্রার্থী হলেও প্রকৃত পক্ষে তিনি ২০দলীয় জোট প্রার্থী এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের কর্মী। তিনি এলডিপির বিভিন্ন পদ পদবীতে থাকা সত্বেও জেএসডি থেকে মনোনয়ন নিয়ে প্রার্থী ড. রেদোয়ান আহমেদের সাথেই কাজ করছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669