রবিবার, নভেম্বর ২৮, ২০২১

হাইভোল্টেজ ম্যাচে রোনালদোদের প্রতিপক্ষ চেলসি

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

হাইভোল্টেজ ম্যাচে রোনালদোদের প্রতিপক্ষ চেলসি

হাইভোল্টেজ ম্যাচে রোববার (২৮ নভেম্বর) টেবিল টপার চেলসির মুখোমুখি হবে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। চেলসির ঘাড়ে শ্বাস ফেলছে ম্যানচেস্টার সিটি। তাই এই ম্যাচে জয়টা খুবই দরকার ব্লুদের। অন্যদিকে সময় ভালো যাচ্ছে না রেড ডেভিলদের। ম্যাচ কঠিন হলেও তারা চায় জয়ে ফিরতে। স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচ শুরু হবে রাত সাড়ে ১০টায়।

সবে মাত্র এক তৃতীয়াংশ শেষ হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ। এরই মধ্যে জমে উঠেছে টেবিলের লড়াই। শীর্ষে আছে চেলসি, পা হড়কালেই অবস্থান চলে যেতে পারে অন্য কারো দখলে। এমন পরিস্থিতিতে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে তারা। তবে চাপ থাকলেও সাম্প্রতিক ফর্ম ওদের বেশ ভালো।


প্রেশার গেমে দল নিয়ে কিছুটা বিপাকে থমাস টুখেলকে পড়তেই হচ্ছে ইনজুরির কারনে। দীর্ঘ সময়ের জন্য দল থেকে ছিটকে গেছেন বেন চিলওয়েল। হাঁটুর ইনজুরি সাইডলাইনে বসিয়েছে এনগলো কান্তেকে। এছাড়াও এই ম্যাচে কোভাসিচ, কাই হ্যাভার্টজ আর রোমেলু লুকাকুর সার্ভিসও পাচ্ছে না চেলসি।

সবমিলিয়ে সমীহ করলেও ম্যানইউর বিপক্ষে জয় পেতে চায় চেলসি। এ সম্পর্কে দলের কোচ থমাস টুখেল বলেন, প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ আমাদের কাছে। কার সঙ্গে খেলছি এটা বিষয় না। দল হিসেবে ওরা দারুণ। সমীহ থাকবে কিন্তু জয় পেতেই হবে আমাদের। কারণ লিগ কতটা প্রতিযোগিতাপূর্ণ সেটা নিশ্চয়ই সবারই জানা। সুতরাং ভুল করা চলবে না।


 

প্রথম সারির অনেক ফুটবলারকে ছাড়াই মাঠে নামতে হচ্ছে চেলসিকে, তাই এই সুযোগটা নিতেই পারে ম্যানচেস্টার ইউনইটেড। টানা হারের মধ্যে থাকা এই দলটা যে স্ট্যামফোর্ড ব্রিজে চমক উপহার দেবে তারই বা ভরসা কোথায়? যদিও চ্যাম্পিয়ন্স লিগে ভিয়ারিয়ালকে হারিয়ে সুসময়ে ফেরার ইঙ্গিত আছে ওদের। বড় বড় তারকা থাকা সত্ত্বেও দলকে হযবরল পরিস্থিতিতে রেখে যাওয়া ওলে গানার সোলশারের কাজ গোছানোর চেষ্টায় ভারপ্রাপ্ত কোচ মাইকেল ক্যারিক। কিন্তু তাকেও ভাবতে হচ্ছে ইনজুরির লম্বা তালিকা নিয়ে। এই ম্যাচে ব্রুনো ফার্নান্দেজ, রোনালদো, রাশফোর্ডরা থাকলেও পাওয়া যাবে না পল পগবা, এডিনসন কাভানি, হ্যারি ম্যাগুইয়ার, গ্রিনউডদের মতো তারকাদের।

চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে তিনি বলেন, , দল হিসেবে চেলসি বেশ ভয়ঙ্কর। তাই ম্যাচটা যে বেশ কঠিন হবে এটা বলার অবকাশ রাখে না। তবে আমরা চেষ্টা করব। আমার ওপর দায়িত্ব আছে ম্যানচেস্টার ইউনাইটেডকে একটা অবস্থানে আনা। আশা করছি সেটা করতে পারব।

Posted ১০:১৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১