রবিবার, এপ্রিল ১৯, ২০২০

হাজারো স্বপ্ন ভিড় করছে ইতনা ইউনিয়ন ফেসবুক গ্রুপের চোখে

সাইফুল ইসলামঃ   |   রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

হাজারো স্বপ্ন ভিড়  করছে ইতনা ইউনিয়ন ফেসবুক গ্রুপের চোখে

হাজারো স্বপ্ন ভিড় করছে ইতনা ইউনিয়নফেসবুক গ্রুপের চোখে। ইতিমধ্যে স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে এগিয়ে যাচ্ছে। করোনা সংক্রামন প্রতিরোধ ও পরামর্শের জন্য “ইতনা ইউনিয়ন ফেসবুক গ্রুপ” থেকে প্রতি শুক্রবার রাত ৯টা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিশেষজ্ঞ ডাঃ কিশোর কুমার সাহা লাইভে থাকবেন।
ইতনা ইউনিয়ন ফেসবুক গ্রুপের এডমিন পূজা ব্যানার্জি জানায়,’ আমরা সর্বসাধারণের কল্যাণে একটা ফাউন্ডেশন করার পরিকল্পনা করতেছি। আমাদের ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত ও হতদরিদ্রের নিয়ে কাজ করবে। আমার সহযোগীদের আন্তরিক ধন্যবাদ জানাই, শেখ মোঃ আল-আমিন, মোঃ রফিকুল ইসলাম, অমিও কান্তি সমাজদার, মুছাইব, রাকিব, ইয়াছির আরাফাত, সাংবাদিক সৈয়দ খায়রুল আলম ও সাংবাদিক সাইফুল ইসলাম’কে।
সর্বোপরি আমার মায়ের অনুপ্রেরণায় উৎসাহিত। এগিয়ে যাওয়ার পথ প্রদর্শক, বিশিষ্ট ব্যবসায়ী বাসুদেব ব্যানার্জির সহধর্মিণী পাপিয়া ব্যানার্জি’কে।
গ্রুপের এডমিন শেখ মোঃ আল-আমিন বলেন,’
নড়াইলের লোহাগড়ার ইতনা ইউনিয়ন ফেসবুক গ্রুপ ও ওয়েল উইসার অফ ইতনা সংগঠনের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে গ্ৰুপের এডমিন ও সদস্যরা। এই পর্যন্ত ১৩০০ সুবিধাবঞ্চিত ও হতদরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য ইতনা ইউনিয়ন ফেসবুক গ্রুপ ও ওয়েল উইসার অফ ইতনা সংগঠনের এ কার্যক্রম চলমান থাকবে।
আমাদের সংগঠনের স্বেচ্ছাসেবক হিসাবে যারা কাজ করছে, তাদের প্রতি রইলো অকৃত্রিম ভালোবাসা ও শুভকামনা।


Posted ১০:৩৭ পিএম | রবিবার, ১৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement