• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হাতিরঝিলকে ডিএনসিসির কাছে বুঝিয়ে দিতে বললেন মেয়র

    | ১৯ এপ্রিল ২০২১ | ১০:০৪ অপরাহ্ণ

    হাতিরঝিলকে ডিএনসিসির কাছে বুঝিয়ে দিতে বললেন মেয়র

    হাতিরঝিলকে সঠিকভাবে রক্ষণাবেক্ষণ করতে না পারলে এর পুরো দায়িত্ব ডিএনসিসির কাছে বুঝিয়ে দিতে ওয়াসার প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।


    সোমবার (১৯ এপ্রিল) দুপুরে বিভিন্ন এলাকার জলাবদ্ধতার সমস্যা দূরীকরণের লক্ষ্যে চলমান উন্নয়ন কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়ার সময় তিনি এই আহ্বান জানান। এসময়, মগবাজার মধুবাগ প্রধান সড়ক, নয়াটোলা শহীদ আব্দুল ওহাব রোড ও তৎসংলগ্ন লেন-বাইলেন, শাহ বাড়ি মাজার রোড লেন-বাইলেন এবং গাবতলা জাহাবক্স লেন-বাইলেন এলাকা পরিদর্শন করেন মেয়র।

    ajkerograbani.com

    ওয়াসা থেকে খালগুলো বুঝে নেওয়ার পর খালগুলোর সর্বশেষ অবস্থা সম্পর্কে মেয়র বলেন, খালগুলো যখন ওয়াসার ব্যবস্থাপনায় ছিল তখন সেগুলো সঠিকভাবে পরিস্কার এবং রক্ষণাবেক্ষণ করা হয়নি। ইতোমধ্যে ডিএনসিসি বিভিন্ন জায়গায় খাল উদ্ধার ও পরিস্কার কার্যক্রম শুরু করেছে যা চলমান রয়েছে।

    ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় অবস্থিত হাতিরঝিল এবং লেকসহ সকল জলাশয় দ্রুত ডিএনসিসিকে বুঝিয়ে দিলে সেগুলো উদ্ধার এবং রক্ষণাবেক্ষণে সমন্বিতভাবে কাজ করা হবে বলেও জানান আতিকুল ইসলাম।

    তিনি হাউজিং কোম্পানিগুলোকে তাদের কাজের দ্বারা যাতে নগরবাসীকে জলাবদ্ধতাসহ কোন ধরণের দুর্ভোগ পোহাতে না হয় সে বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেন। একইসাথে রামপুরা পাম্পহাউজ পরিদর্শনকালে যে সকল পাম্প নষ্ট হয়ে পড়ে আছে সেগুলো দ্রুততম সময়ের মধ‍্যে মেরামতের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

    পরে, ডিএনসিসি মেয়র নগরীর প্রতিটি নাগরিককে পরিবেশ সম্পর্কে সব সময় সচেতন থাকার আহবান জানান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757