• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হাতে বোতলের মাইক্রোফোন নিয়ে আবারও ভাইরাল দীঘি

    | ০৭ মার্চ ২০২১ | ১২:০৮ পূর্বাহ্ণ

    হাতে বোতলের মাইক্রোফোন নিয়ে আবারও ভাইরাল দীঘি

    শিশুশিল্পী হিসেবে সকলের মন জয় করা দীঘি নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন। তাকে ঘিরে দর্শকের প্রত্যাশার মাত্রাটা একটু বেশি। এরই মধ্যে মুক্তি পেয়েছে ‘তুমি আছো তুমি নেই’ ছবির ট্রেইলার। যা দেখে দর্শকরা চরম হতাশ। মানহীন গল্প ও নির্মাণে অদক্ষতার অভিযোগে সমালোচনার মুখে পড়েছে ছবিটি।


    বিশেষ করে আলোচনায় এসেছে একটি গানের দৃশ্য। যেখানে দীঘিকে দেখা যাচ্ছে, শাড়ি পড়ে মাইক্রোফোন হাতে গান গাইছেন তিনি। সেই দৃশ্যে দীঘির হাতে আদতে কোনো মাইক্রোফোন নেই। যা তিনি ধরে আছেন সেটি একটি প্লাস্টিকের বোতলের উপর কালো কস্টেপ মেরে তৈরি করা। এই দৃশ্যের স্ক্রিনশট এরইমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

    ajkerograbani.com

    শুধু মাইক্রোফোন নকল এমনটা নয়, যে গানটিতে দীঘি অভিনয় করেছেন সেটিও নকল। ট্রেইলারে গানের দুই লাইন শুনেই বোঝা গেল এর সুর নব্বই দশকের সুপারহিট হিন্দি সিনেমা ‘দিল’ এর ‘নিদ নাহি আয়ে’ গানের হুবহু কপি। বলিউডের সেই ছবিতে অভিনয় করেছেন আমির খান ও মাধুরী দীক্ষিত।

    দীঘির গানের দৃশ্যটি স্যোশাল মিডিয়ায় পোস্ট করে ছবিটির পরিচালক, গানটির কোরিওগ্রাফারের কঠোর সমালোচনা করছেন নেটাগরিকরা। অনেকে বলছেন, ‘এমন হাস্যকর আইডিয়া আজকের যুগের সিনেমায় কি করে প্রয়োগ করা যেতে পারে! আর যদিও বা করেছেন তবে সেটি এত স্পষ্ট করে বোঝা যাচ্ছে কেন।’

    অনেকে দীঘির মানসিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন। তাদের মতে, এই যুগে এসে তিনি কেমন করে বোতল দিয়ে বানানো মাইক্রোফোন হাতে নিয়ে গানের দৃশ্যে অংশ নিতে পারেন? কেউ কেউ ছবির বাজেট নিয়ে কটাক্ষ করে লিখছেন, ‘বাজেট না থাকলে নাটক বানালেই হয়। সিনেমার মতো বড় পরিসরে কাজ করার কি দরকার!’

    ইন্ডাস্ট্রির একজন গুণী নির্মাতা দেলোয়ার হোসেন ঝন্টু তার দীর্ঘদিনের সিনেমাযাত্রায় সাড়ে তিনশো’র বেশি চিত্রনাট্য লিখেছেন, পরিচালনা করেছেন ৭৩টি চলচ্চিত্র। সেই মানুষটি যখন সিনেমা বানাতে গিয়ে দর্শককে ‘হাস্যকর’ভাবে বোকা বানাতে চান তখন সত্যিই হতাশ হতে হয়।

    প্রসঙ্গত, ‘তুমি আছো তুমি নেই’ ছবিতে দীঘির সঙ্গে জুটি বেঁধেছেন আসিফ ইমরোজ। আছেন আরও এক নায়িকা সিমি। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রতসহ অনেকেই।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757