• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হাতে হাত রেখেই চিরবিদায় দম্পতির

    ডেস্ক | ৩১ জানুয়ারি ২০১৯ | ৯:১২ পূর্বাহ্ণ

    হাতে হাত রেখেই চিরবিদায় দম্পতির

    ৭০ বছর ধরে একসঙ্গে বসবাস করা এক দম্পতি হাতে হাত রেখেই হাসপাতালের বিছানায় পরপারে চলে গেলেন। আর এমন প্রেমের দৃষ্টান্ত রেখে গেলেন ৯২ বছর বয়সী ফ্র্যান্সিস আর্নেস্ট প্ল্যাটেল ও তার ৯০ বছর বয়সী স্ত্রী নরমা জুন প্ল্যাটেল। অস্ট্রেলিয়ার এই দম্পতিকে নিয়ে এখন বিশ্বজুড়ে আলোচনা চলছে।


    বিগত ৭০ বছরের সুখী দাম্পত্য জীবন কাটানোর পর তারা কেউই আর একা থাকতে চাননি পৃথিবীতে। তাই হয়ত পরস্পরের হাতে হাত রেখে দু’জনে একসঙ্গে মৃত্যুকে বরণ করলেন।


    সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে জানা গেছে, নরমা দীর্ঘদিন ধরে আলঝেইমার রোগে ভুগছিলেন। ফ্র্যান্সিসও বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। পাশাপাশি বিছানায় দুজনের চিকিৎসা চলছিল একই ঘরে। হঠাৎ স্ত্রী অসুস্থ হয়ে পড়লে ফ্র্যান্সিসও অস্থির হয়ে ওঠেন।

    প্রতি ১০ মিনিট পর পর তাদের পরীক্ষা করছিলেন একজন নার্স। একবার দশ মিনিটের ব্যবধানে পরীক্ষা করতে এসে দেখেন, দুজনের শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে গেছে। একজন আরেকজনের হাতে হাত রেখে বিদায় জানিয়েছেন পৃথিবীকে। আর এটি এখন বিশ্বজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673