• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হানিপ্রীতের মোবাইল নম্বর ভাইরাল!

    অনলাইন ডেস্ক | ১২ সেপ্টেম্বর ২০১৭ | ১২:৪০ অপরাহ্ণ

    হানিপ্রীতের মোবাইল নম্বর ভাইরাল!

    শ্রীঘরে বন্দি থেকে, এই ক’দিনেই অতিষ্ঠ হয়ে উঠেছে স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংহ। ওজনও নাকি কমেছে অনেকখানি। দৈনিক জেলে শ্রমও দিতে হচ্ছে। অথচ তাকে টানা ২০ বছর জেলের ঘানি টানতে হবে। তবে রামরহিমের ছায়াসঙ্গিনী হানিপ্রীত সিংহকে এখনও বাগে আনতে পারেনি হরিয়ানা পুলিশ। সে এখনও ফেরার। কিন্তু ভাইরাল হয়েছে হানিপ্রীতের মোবাইল নম্বর।


    বাবার মতোই পালিতা কন্যা হানিপ্রীতের জীবনও ছিল বেশ রঙিন। আর তার ফলই হাতে নাতে টের পাচ্ছে সে। এক হিন্দি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ফেসবুক থেকে নিয়ে হোয়াটসঅ্যাপ, সব জায়গাতেই ঘুরে বেড়াচ্ছে হানিপ্রীতের ফোন নন্বর।

    ajkerograbani.com

    রাম রহিম ও হানিপ্রীতের কাণ্ডকারখানার কথা মিডিয়ার সামনে এলে ভারতীয় ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাসোশিয়শন তাদেরকে সদস্য পদ থেকে বরখাস্ত করে। এখানে হানিপ্রীতের যে নম্বরটি দেওয়া ছিল, সেটাই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। নম্বরটি ৮৬ দিয়ে শুরু এবং ৭৭ দিয়ে শেষ। এই নম্বরটি হোয়াটসঅ্যাপে সার্চ করলে দেখতে পাবেন প্রোফাইল পিকচারে রাম রহিমের বাইকে বসা ছবি। আর নম্বরটির স্ট্যাটাসে দেওয়া— ‘অ্যাট স্কুল’।

    কিন্তু এই নম্বরে ফোন করলে হতাশই হতে হবে। কারণ, নম্বরটি বিগত কয়েদিন ধরে সুইচ অফ অবস্থায় রয়েছে। ডেরা সচ্চা সওদা সূত্রেই জানা গেছে, ডেরার লোকজনের সঙ্গে এই নম্বর থেকে ফোন করেই হানিপ্রীত কথা বলত।

    হানিপ্রীত ক্লাস ১২ পর্যন্ত পড়াশোনা করেছে। সিনেমায় অভিনয় করে বেশ ভালই নাম করেছিল সে। তাই টুইটারে তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষের বেশি। কিন্তু হানিপ্রীত মাত্র ৩৬ জনকে টুইটারে ফলো করতেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755