• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হাবিপ্রবির শিক্ষার্থী দুখুর অকাল মৃত্যু

    মশিউর রহমান মোমিন, হাবিপ্রবিঃ | ১৯ অক্টোবর ২০১৯ | ১:১১ অপরাহ্ণ

    হাবিপ্রবির শিক্ষার্থী দুখুর অকাল মৃত্যু

    দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবির) এক মেধাবী শিক্ষার্থী নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

    শনিবার (১৯ অক্টোবর) ভোর একটায় রাজধানীর একটি হাসপাতালে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী দারুল খুলাদ দুখু মারা যান।


    দুখুর বন্ধু রুবেল জানান, দুখু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রংপুরের প্রাইম মেডিকেলে ভর্তি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে তাকে ঢাকায় নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ১টায় মারা যায় দারুল খুলাদ দুখু। শনিবার বিকাল ৩টায় তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে।

    এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি বলেন এতো কম বয়সে এ ধরণের অকাল মৃত্যু তার পরিবার সহ আমাদের জন্য মেনে নেয়া কঠিন। তিনি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

    বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান আব্দুর রশিদ পলাশ জানিয়েছেন, আমাদের ছাত্র দারুল খুলাদ দুখু রাতে মারা যায়। আজ বিকালে তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হবে। আল্লাহর কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে জিয়া হলের হল সুপার ও সোশ্যাল সাইন্স অনুষদের শিক্ষক প্রফেসর ড. মো. গোলাম রব্বানী তার বাসায় যাবেন।

    উল্লেখ্য ওই শিক্ষার্থীর বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের লেভেল ২, সেমিস্টার ১ এর শিক্ষার্থী ছিলেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী