• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হাবিপ্রবির সিএসই অনুষদের নবীন বরণ ২০২০ অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদকঃ | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ১০:২৩ অপরাহ্ণ

    হাবিপ্রবির সিএসই অনুষদের নবীন বরণ ২০২০ অনুষ্ঠিত

    হাবিপ্রবিতে কেন্দ্রীয় নবীনবরণ অনুষ্ঠান না হলেও অনুষদীয় নবীনবরণ অনুষ্ঠান শুরু হয়েছে।


    আজ ০২ ফেব্রয়ারি সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ সিএসই অনুষদের নবীনবরণ অনুষ্ঠিত হয়।


    অনুষ্ঠানে শিক্ষার্থীদের দিক নির্দেশনা, বিভাগ (সিএসই, ইসিই, ইইই) গুলো সম্পর্কে ধারণা এবং অনুষদের বিভিন্ন সুবিধা অসুবিধা নিয়ে আলোচনা করা হয়।

    আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. বিধান চন্দ্র হাওলাদার বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরাই এই সিএসই অনুষদের শিক্ষার্থী। তিনি বিভিন্ন রকম অপকর্ম ও মাদক দ্রব্য থেকে বিরত থেকে সঠিক জ্ঞান চর্চার আহবান জানান। এছাড়াও তিনি উক্ত অনুষদের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন।

    শুভেচ্ছা বক্তব্যে উক্ত অনুষদের সাবেক ডীন আদিবা মেহজাবিন নিতু শিক্ষার্থীদের বলেন, বর্তমান যুগ তথ্য ও প্রযুক্তির যুগ। সিএসই অনুষদে যুগোপযোগী বিভাগ (সিএসই, ইসিই ও ইইই’তে) পড়াশোনা করে তোমরা দেশ ও জাতির উন্নয়ন সাধন করবে। উন্নত রাষ্ট্র গড়তে ২০৪১ সালে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

    সভাপতির বক্তব্যে অনুষদের বর্তমান অভিভাবক ড. মো. মাহবুব হোসেন বলেন, অনুষদে ক্লাশরুম, ল্যাবসহ অনেক সমস্যা রয়েছে তা সমাধানের মাধ্যমে আমরা অনুষদকে সামনের দিকে এগিয়ে নিবো। এসময় তিনি শিক্ষার্থীসহ সকলের সহযোগিতা চান।

    সিএসই অনুষদের ডীন ড. মো. মাহবুব হোসেনের সভাপতিত্বে এবং সিএসই বিভাগের শিক্ষক মো. শাহজালালের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন সিএসই বিভাগের প্রধান মো. ফজলে রাব্বি, ইইই বিভাগের প্রধান মো. ফারুক কিবরিয়াসহ অনুষদের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669