বুধবার, জানুয়ারি ২২, ২০২০

হাবিপ্রবির সোস্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদে নতুন ডীন প্রফেসর মো. নওশের ওয়ান

হাবিপ্রবি প্রতিনিধিঃ   |   বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

হাবিপ্রবির সোস্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস  অনুষদে নতুন ডীন প্রফেসর মো. নওশের ওয়ান

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) সোস্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদে ইংরেজি বিভাগের প্রফেসর মো. নওশের ওয়ানকে নতুন ডীন হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। প্রফেসর মো. নওশের ওয়ান অর্থনীতি বিভাগের প্রফেসর ড. এটিএম রেজাউল হক এর স্থলাভিষিক্ত হলেন। মঙ্গলবার তিনি ডীন হিসাবে দায়িত্ব গ্রহণ করেন।
বিশ্বিবদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী দুই বছরের জন্য প্রফেসর মো. নওশের ওয়ানকে নিয়োগ দেওয়া হয়েছে।
শিক্ষা জীবনে তিনি ১৯৯২ সালে এসএসসি ও ১৯৯৪ সালে উচ্চমাধ্যমিক পাস করেন। এরপর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিভাগ থেকে কৃত্বিতের সাথে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।
কর্মজীবনে ২০০৪ সালে হাবিপ্রবিতে প্রভাষক হিসেবে যোগদান করেন এবং পরবর্তীতে ক্রমান্নয়ে প্রফেসর পতে উন্নতি হন। পূর্বে তিনি এ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন ও চেয়ারম্যান(বর্তমানে পালন করতেছেন) এর দায়িত্ব পালন করেছিলেন। এপর্যন্ত দেশে বিদেশে জার্নালে ১৫ টিরও বেশি প্রবন্ধ প্রকাশিত হয়েছে।
ডীন হিসাবে নতুন দায়িত্ব গ্রহণ করার ব্যাপারে অধ্যাপক মোঃ নওশের ওয়ান বলেন, একজন শিক্ষক হিসেবে সৎ, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে আমার দায়িত্ব পালন করবো। সেইসাথে আমার শিক্ষার্থীদের সৎ, আদর্শবান ও দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে চেষ্টা করবো। শিক্ষার উন্নয়ন ও গবেষণার বিস্তার ঘটানোর সবোর্চ্চ চেষ্টা করবো। সকলের সহযোগিতায় এই অনুষদকে জাতীয়মানে উন্নতি করতে সবোর্চ্চ চেষ্টা করবো। সেইসাথে এই অনুষদের শিক্ষক, সেমিনার কক্ষ, লাইব্রেরি, মাল্টিমিডিয়া ও ডিজিটাল ক্লাসরুম সহ অনুষদের বিভিন্ন সমস্যাগুলো সমাধনে চেষ্টা করবো। ডীন হিসাবে দায়িত্ব দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলরের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


Posted ৪:৫৩ অপরাহ্ণ | বুধবার, ২২ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]