• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হায়দার হোসেন ও পাক্ষিক মুকসুদপুর সংবাদের জন্য শুভ কামনা

    সালাহ উদ্দীন রাজ্জাক | ০৩ নভেম্বর ২০১৯ | ১:১৫ অপরাহ্ণ

    হায়দার হোসেন ও পাক্ষিক মুকসুদপুর সংবাদের জন্য শুভ কামনা

    মো: হায়দার হোসেন একজন শিক্ষক ও সংবাদকর্মী। মুকসুদপুরে যারা সাংবাদিকতা করেন তাদের মধ্যে তিনি সর্বজন শ্রদ্ধীয়। সংবাদের পেছনে সারাদিন ছুটে চলেন। চেষ্টা করেন ভালো খবর খুঁজে বের করতে। আর্থিক স্বচ্ছলতা নয়, ভালোবাসেন মানুষের পাশে দাঁড়াতে।


    এখানে বলে রাখি, মফস্বলে সাংবাদিকতা তারাই করতে পারেন যারা পেশা নয়, নেশা হিসেবেই সাংবাদিকতাকে নেন। কারণ মফস্বলে যারা সাংবাদিকতা করেন তারা নেশার কারণেই সাংবাদিকতা করেন বলে আমার ধারনা। অনেকটাই নিজের খেয়ে বনের মহিষ তাড়ানোর মতো।


    বাংলাদেশে উপজেলা পর্যায়ে থেকে সাংবাদিকতা করে সংসার চালানোর সময় এখনো আসেনি। উপজেলা পর্যায়ে সাংবাদিকতা পেশা হিসেবে নিলে বিপদ। কারণ বড় পত্রিকা নিয়োগ দেয় না। নিয়োগ দিলেও ঠিক মতো বেতন দেয় না। তারপর বিজ্ঞাপন ম্যানেজার, সার্কুলেশন ম্যানেজারের ঝাড়িতো আছেই। মফস্বল সম্পাদক ভালো না হলে ফ্লেক্সিলোড দিতে দিতে অবস্থা খারাপ।

    যাই হোক মফস্বলে সাংবাদিকতা করে মো: হায়দার হোসেন মুকসুদপুর তথা সারা গোপালগঞ্জে পরিচিত, বিখ্যাত এবং জনপ্রিয়। তাকে বিখ্যাত করেছে তার প্রতিষ্ঠিত জনপ্রিয় সংবাদ মাধ্যম পাক্ষিক মুকসুদপুর সংবাদ। পত্রিকাটি মুকসুদপুরে ব্যাপক জনপ্রিয়। আর এর জনপ্রিয়তার পেছনে ম্যাজিক হিসেবে কাজ করেছে মো: হায়দার হোসেনের সদিচ্ছা, সত্যনিষ্ঠা, সাহস, আত্মমর্যাদাবোধ, বিনয়, সহনশীলতা, ধৈর্য, কর্ম দক্ষতা, বস্তুনিষ্ঠতা ও ন্যায় প্রিয়তা।

    একজন দেশপ্রেমিক ও নিরহঙ্কারী, নির্লোভ হায়দার হোসেন অজ্ঞতা, অন্যায় ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সংগ্রাম করছেন অবিরাম। বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা ও সাধারণ মানুষের সমস্যা সমাধানের লক্ষ্যে তিনি করে যাচ্ছেন সাংবাদিকতা।

    মুকসুদপুরে যারা সাংবাদিকতা করেন তারা সবাই কম বেশি আমার পরিচিত। এর মধ্যে শহীদুল ইসলাম বেলায়েত ও হায়দার হোসেন আমার সবচেয়ে আপন। আমি নিজেকে তাদের লোক মনে করি।। মুকসুদপুর শব্দটি মনে হলেই চোখে সামনে তাদের ছবি ভেসে উঠে।

    আজ হায়দার হোসেন প্রতিষ্ঠিত পাক্ষিক মুকসুদপুর সংবাদের ২১ তম প্রতিষ্ঠবার্ষিকী।প্রতিষ্ঠবার্ষিকীতে পাক্ষিক মুকসুদপুর সংবাদ ও তার সম্পাদক ও প্রকাশক হায়দার হোসেনের জন্য অনেক অনেক ভালোবাসা ও শুভ কামনা। শুভ জন্মদিন পাক্ষিক মুকসুদপুর সংবাদ।

    লেখক : সম্পাদক ও প্রকাশক আজকের অগ্রবাণী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609