বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

হারিয়ে যাওয়া বৃদ্ধকে সন্তানের হাতে তুলে দিল পুলিশ

ডেস্ক   |   শনিবার, ০১ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

হারিয়ে যাওয়া বৃদ্ধকে সন্তানের হাতে তুলে দিল পুলিশ

নওগাঁর বদলগাছী থানা পুলিশের সহযোগিতায় বাবা আব্দুল মালেককে (৬০) ফিরে পেয়েছেন মঞ্জুরুল। শনিবার দুপুর ১২টায় থানা পুলিশ আব্দুল মালেককে তার সন্তান ও পরিবারের লোকজনের হাতে তুলে দেয়।
থানা সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় থানার সামনে আব্দুল মালেককে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আব্দুল মালেকের এলোমেলো কথা শুনে থানা পুলিশ বুঝতে পারে ময়মনসিংহের কোনো অঞ্চলের ভাষা হবে। পরে থানা পুলিশ মালেকের ছবি তুলে ময়মনসিংহের সকল থানায় পাঠিয়ে দেয়। ময়মনসিংহের সকল থানা নিজ নিজ ইউনিয়নে সেই ছবি পাঠালে ময়মনসিংহ সদরের ২নং কুষ্টিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেককে চিনতে পেরে তার পরিবারকে খবর দেন। পরে মালেকের ছেলে মঞ্জুরুল বদলগাছী থানায় যোগাযোগ করে তার বাবাকে ফিরে পায়।
মঞ্জুরুল বলেন, তিন মাস আগে বাড়ি থেকেই হারিয়ে যান আমার বাবা। অনেক খোঁজাখুঁজি করেও পাইনি। অবশেষে বাবাকে পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলাম। কিন্তু বদলগাছী থানা পুলিশের সহযোগিতায় বাবাকে ফিরে পেলাম।
বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজ জানান, আব্দুল মালেক মানসিক ভারসাম্যহীন। তবে তার অন্য কোনো শারীরিক সমস্যা নেই। কয়েকদিন বিশ্রাম নিলেই সুস্থ হয়ে যাবে।
বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, আব্দুল মালেকের ছেলে মঞ্জুরুল তার বাবার ভোটার আইডি কার্ড নিয়ে এসেছেন। এছাড়াও আমরা প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ করে যাচাই করে তার বাবাকে তার হাতে তুলে দিয়েছি। আব্দুল মালেককে তার পরিবারের কাছে ফিরে দিতে পেরে আমরা খুবই আনন্দিত।

Facebook Comments Box


Posted ৫:৪৭ অপরাহ্ণ | শনিবার, ০১ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১