সোমবার, জুন ১৫, ২০২০

হাসপাতালে করোনা আক্রান্ত দুই মন্ত্রী

  |   সোমবার, ১৫ জুন ২০২০ | প্রিন্ট  

হাসপাতালে করোনা আক্রান্ত দুই মন্ত্রী

করোনাভাইরাসের ছোবল থেকে কেউই রক্ষা পাচ্ছে না। বিভিন্ন দিক থেকে সর্বোচ্চ পর্যায়ের সুরক্ষায় থাকা মন্ত্রী-প্রতিমন্ত্রীরাও আক্রান্ত হচ্ছেন। ফলে করোনা আতঙ্ক ভর করেছে মন্ত্রিসভার অনেক সদস্যের মধ্যেও। কয়েকজন মন্ত্রীর ঘনিষ্ঠ একাধিক সূত্রের সঙ্গে কথা বলে জানা গেছে, করোনায় ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যু মন্ত্রীদের মধ্যে বড় ধরনের প্রভাব ফেলেছে।
মন্ত্রিসভার অন্যতম জ্যেষ্ঠ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গতকাল রবিবার রাতে বলেন, ‘আতঙ্ক তো আছেই। কিন্তু মানুষ হিসেবে আমাদের থেমে গেলে চলবে না। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করতে হবে। জীবন প্রবহমান, কাজও করে যেতে হবে।’
গত শনিবার দিবাগত রাতে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ধর্ম প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা শেখ মো. আব্দুল্লাহ। অন্যদিকে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তাঁর স্ত্রী লায়লা আরজুমান্দ বানুও করোনায় আক্রান্ত। তাঁরা দুজনই সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমইচ) ভর্তি আছেন। তবে তাঁদের অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানান মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা সুফি আব্দুল্লাহিল মারুফ।
এ ছাড়া করোনা আক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি থাকা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের অবস্থার উন্নতি হয়েছে বলে গতকাল জানান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা নাছির উদ্দিন।
সাবেক মন্ত্রীদের মধ্যে মোহাম্মদ নাসিম করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় করা পরবর্তী পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ আসে। তবে শেষ পর্যন্ত তিনি মারা যান। অ্যাডভোকেট সাহারা খাতুন দুই সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি আছেন।


Posted ৮:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১