বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১

হাসপাতাল থেকে ২৩ দিনের শিশু চুরি

  |   বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

হাসপাতাল থেকে ২৩ দিনের শিশু চুরি

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসাতপালের শিশু বিভাগ থেকে মাহিম নামে ২৩ দিনের একটি শিশু চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।
চুরি যাওয়া শিশুটির স্বজনরা জানায়, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ভাদাইল বাড়িয়া গ্রামের চয়ন তালুকদার ও মঞ্জুয়ারার ২৩ দিনের শিশু সন্তান মাহিমকে গত ১৮ ফেব্রুয়ারি ঠাণ্ডাজনিত রোগে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৬ দিন যাবত হাসপাতালে সন্তানকে চিকিৎসা দেয়া হয়। এসময় শিশুটির মা মঞ্জুয়ারার সাথে একটি মহিলার সখ্যতা গড়ে উঠে। ওই মহিলা নিজেকে অন্য রোগীর স্বজন বলে পরিচয় দিয়েছিলো। মঙ্গলবার দুপুরে শিশুটিকে ওই মহিলার কোলে দিয়ে বাইরে খেতে যান তিনি। খাবার শেষ করে এসে দেখেন ওই মহিলা রুমে নেই বেডে নেই তার ছেলে। পরে অনেক খোঁজাখুঁজির পর শিশুটিকে না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন মঞ্জুয়ারা। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। এ ঘটনায় হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবি জানিয়েছে অন্য রোগীর স্বজনরা।
এদিকে সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার জানান, হাসপাতালের সিসিটিভি ফুটেজে বোরকা পরিহিত দুই মহিলাকে শিশু নিয়ে হাসপাতালের প্রধান ফটক দিয়ে বাইরে যেতে দেখা গেছে। তাদের আটকের জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।
এই ঘটনায় হাসপাতালের শিশু ওয়ার্ডে আতঙ্ক বিরাজ করছে। তবে এ বিষয়ে হাসপাতালের তত্বাবধায়ক এবং আবাসিক মেডিকেল অফিসারের কোন বক্তব্য পাওয়া যায়নি।


Posted ৮:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১