• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হাস্যরসের খোরাক শাকিব-বুবলী

    অগ্রবাণী ডেস্ক | ১৪ জুন ২০১৭ | ১২:১৬ অপরাহ্ণ

    হাস্যরসের খোরাক শাকিব-বুবলী

    যেখানে অন্যায়-অত্যাচার, জুলুম, অবিচার, যেখানে মানুষরূপী পশুদের কাছে মানবতা হেরে যায়, সেখানে মাহিন অটো এসে যায়।’ টিজারের শুরুতে শাকিব খানের অ্যাকশন দৃশ্যের নেপথ্যে শোনা যায় এ সংলাপ। সিনেমার নাম ‘অহংকার’। দেড় মিনিট দৈর্ঘ্যের টিজারটি প্রকাশ হয়েছে সোমবার রাতে। সিনেমাটি পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। শাকিবের বিপরীতে আছেন শবনম বুবলী।


    সাম্প্রতিক সময়ে নতুন লুক ও প্রযুক্তির কারিশমা নিয়ে শাকিব আলোচনায় এসেছেন বারবার। সেই সময় গতানুগতিক ধাঁচে নির্মিত ‘অহংকার’ ছবিতে অভিনয় করে সমালোচিত হলেন শাকিব-বুবলী। তাদের অভিনীত এ ছবির টিজারে ব্যবহৃত সংলাপও সোশ্যাল মিডিয়ায় হাস্যরসের খোরাক হচ্ছে। যেমন; বুবলী বলেন, ‘আমাকে রেপ করাতো দূরের কথা, আমাকে টাচ করতেও তোর ঘৃণা লাগে! এবার পা ম্যাসেজ কর।’ কয়েক দৃশ্য পর শাকিবকে নায়িকার পা ম্যাসেজ করতে দেখা যায়। এক ঝলক শোনা যায় ‘ভেঙে দেব মাইয়ারে তোর অহংকার’ গানটি।
    ‘অহংকার’-এর চিত্রনাট্য লিখেছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র লাভ করেছে সিনেমাটি। এতে পাঁচটি গান রয়েছে। শাকিবের সঙ্গে নায়িকা হিসেবে আরও আছেন তমা মির্জা। এ ছাড়া অভিনয় করেছেন নুতন, আফজাল শরীফ, চিকন আলী প্রমুখ। সব কিছু ঠিক থাকলে ঈদের পর মুক্তি পেতে পারে ‘অহংকার’।
    এদিক মাসখানেক ধরে সোশ্যাল মিডিয়ায় আপডেট ছিলেন না শবনম বুবলী। এবার তিনি নতুন ছবি শেয়ার করলেন ফেসবুকে। এ নায়িকা বর্তমানে ইউরোপে অবস্থান করছেন। সুইজারল্যান্ড ও ইতালিতে হচ্ছে তার দুটি গানের চিত্রায়ণ। সিনেমার নাম ‘রংবাজ’। নায়ক যথারীতি শাকিব খান।

    ajkerograbani.com

    সুইজারল্যান্ডের প্লাটো রোসা বরফশৃঙ্গে রোববার দিনভর শুটিং করেন শাকিব ও বুবলী। ‘আমি চাই ছুঁতে চাই’ শিরোনামের গানটির নৃত্য পরিচালনা করছেন ভারতের অরবিন্দ। গানটি তৈরি করেছেন স্যাভি।
    সেখানকার একটি ছবি শেয়ার করে বুবলী ক্যাপশনে লেখেন, ‘লাভড দ্য প্লেস আ লট।’
    সর্বশেষ ঈদুল আজহায় ‘বসগিরি’ ও ‘শুটার’-এর মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় বুবলীর। নির্মিতব্য ‘রংবাজ’ মুক্তি পাবে ঈদুল ফিতরে। পরিচালনা করছেন শামীম আহমেদ রনি ও আবদুল মান্নান। সিনেমাটি প্রযোজনা করছে ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও ঢাকা রূপরঙ চলচ্চিত্র।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757