• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হেফাজতের নোমানেরও একাধিক নারীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে: পুলিশ

    | ০৬ মে ২০২১ | ৯:১৬ অপরাহ্ণ

    হেফাজতের নোমানেরও একাধিক নারীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে: পুলিশ

    হেফাজতের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর সঙ্গে একাধিক নারীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে বলে জানিয়েছে চট্টগ্রাম জেলা পুলিশ।পাশাপাশি চট্টগ্রামের হাটহাজারীসহ দেশের বিভিন্ন স্থানে মার্চে নাশকতা ও হামলার প্রত্যেকটি নাশকতার ঘটনায় তার (জাকারিয়ার) প্রত্যক্ষ সহযোগিতা, ইন্ধন ও নিদের্শ ছিল।


    বৃহস্পতিবার বিকালে নগরীর ষোলশহর ২ নম্বর গেটস্থ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

    ajkerograbani.com

    এর আগে বুধবার বিকালে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা থেকে জাকারিয়াকে গ্রেফতার করে পুলিশ। এরপর বৃহস্পতিবার দুপুরে হাটহাজারী থানায় দায়ের ৩ মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে চট্টগ্রাম জুডিশিয়াল আদালতে চালান দেওয়া হয়। পুলিশ তিন মামলায় তার ১০ দিনের রিমান্ড আবেদন করেছে। আদালত ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন বলেনও নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার।

    প্রেস বিফ্রিংয়ে জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, হাটহাজারীতে মার্চের ২৬, ২৭ ও ২৮ তারিখে হামলা, নাশকতা চালিয়েছে হেফাজত ইসলাম বাংলাদেশ। এ সময় তারা থানা আক্রমণ করে। সদর ভূমি অফিস ও উপজেলা বাংলোয় হামলা চালায়। এসব ঘটনায় তার সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

    তিনি বলেন, জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য জানুযারী, মার্চে হেফাজতের নেতাকর্মীরা হাটহাজারীসহ দেশের বিভিন্নস্থানে যে সহিংসতা ঘটায় তার প্রত্যেকটিতে তিনি ছিলেন মাস্টার মাইন্ড বা পরিকল্পনাকারী। প্রতিটি ঘটনায় তার ইন্ধন ছিল। তার সহযোগিতা ছিল। এমনকি একাধিক ঘটনা তার নির্দেশে হয়েছে বলে জাকারিয়া নোমান ফয়েজী স্বীকার করে নিয়েছেন।নাশকতার ঘটনায় যে বা যারাই জড়িত থাকুক তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757