• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হেলমেট ছাড়া বাইকে, সমালোচনার মুখে কাদের

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৩ সেপ্টেম্বর ২০১৭ | ৫:৪৩ পূর্বাহ্ণ

    হেলমেট ছাড়া বাইকে, সমালোচনার মুখে কাদের

    ঈদুল আযহা উপলক্ষে নিজ এলাকায় ঘুরতে বেরিয়ে হেলমেট ছাড়া মোটর সাইকেলে চড়ার ছবি ফেসবুকে দিয়ে সমালোচনার মুখে পড়েছেন সড়ক পরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মন্ত্রী নিজে সড়কে হেলমেট পড়ার জন্য মোটর সাইকেলচালক ও আরোহীদের তাগিদ দিয়ে এলেও নিজেই তা মানছেন না বলে মন্তব্য করছেন ফেসবুক ফ্রেন্ড, ফলোয়ারসহ অনেকেই।


    নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঈদ করতে যাওয়া ওবায়দুল কাদের নিজের ফেইসবুক একাউন্টে শুক্রবার একটি ছবির অ্যালবাম তুলেছেন, যাতে মোটর সাইকেলের পেছনে চড়ে তাকে চলতে দেখা গেছে।

    ajkerograbani.com

    ৭১টি ছবির অ্যালবামের প্রথম ছবিতেই দেখা যাচ্ছে ওবায়দুল কাদের একটি মোটর সাইকেলের পেছনে হাস্যোজ্জ্বল মুখে বসে রয়েছেন; চোখে কালো চশমা।

    হেলমেটবিহীন মোটরসাইকেল আরোহী মন্ত্রী ওবায়দুল কাদেরের পাশে পুলিশ সদস্যও রয়েছেন হেলমেটবিহীন মোটরসাইকেল আরোহী মন্ত্রী ওবায়দুল কাদেরের পাশে পুলিশ সদস্যও রয়েছেন

    একটি ছবিতে একরামুল হক জনি নামের একজন মন্তব্য করেছেন, “মাননীয় মন্ত্রী সত্যি আপনারা পারেন, আমাদের সব কিছু ঠিক থাকলেও পুলিশকে ২০০/১০০শত টাকা দিতে হয়, আপনাদের জন্য তা প্রযোজ্য নয় কেনো???”

    হাবিবুর রহমান নামে একজন ইংরেজিতে লিখেছেন, “হাই মিনিস্টার, হোয়ার ইজ ইওর হেলমেট, স্যার। হাউ ক্যান ইউ ট্রাফিক ল’ সিনস ইউ আর ভায়োলেটিং ইট।”

    মামুন মিয়া নামে অপর একজন লিখেছেন, “কৃষ্ণ করলে লীলা খেলা, আর আমরা করলে ঢং। আপনার হেলমেট কই।”

    বায়েজিদ ইসলাম লিখেছেন, “হেলমেটের জন্য রাস্তায় রাস্তায় মানুষকে ছোট করেন। আপনার মাথায় হেলমেট কোথায়?? আপনি তো একজন নেতা আপনাকে দেখেই তো পাবলিক শিখবে।”

    উল্লেখ্য, গত বছর রাজধানীতে হেলমেট ছাড়া মোটর সাইকেল চালকদের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাওয়ার ঘোষণা দেন ওবায়দুল কাদের। এছাড়াও বিভিন্ন সময়ে সড়ক আইন মানতে রাস্তায় নেমে যাত্রীদের সচেতন করতে দেখা যায় তাকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755