• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হোটেলে ভূতের খপ্পরে পড়লেন বিমান সেবিকারা!

    অনলাইন ডেস্ক | ০২ আগস্ট ২০১৭ | ৮:৫০ পূর্বাহ্ণ

    হোটেলে ভূতের খপ্পরে পড়লেন বিমান সেবিকারা!

    বিলাসবহুল হোটেলে মানেই অনেকখানি শান্তি। ক্লান্তি ঝেড়ে ফেলে তরতাজা হওয়ার জায়গা। কিন্তু সেখানেই যদি পড়তে হয় গা ছমছমে পরিস্থিতির মধ্যে? হঠাৎ যদি মাথার পাশ দিয়ে বয়ে যাওয়া শিরশিরে হাওয়া শিউরে দিয়ে যায়! কিংবা দরজা-জানলা গুলো আওয়াজ করতে শুরু করে বা অদ্ভুত গন্ধে চারিদিক ছেয়ে যায়! তবে বিলাসবহুল হোটেলও দুঃস্বপ্নের স্থান হয়ে ওঠে। সম্প্রতি শিকাগোর এক হোটেলে এমনই অভিজ্ঞতা হল এয়ার ইন্ডিয়ার কয়েকজন বিমানকর্মীর।


    শিকাগোর একটি বিশেষ হোটেলই এয়ার ইন্ডিয়ার বিমান সেবিকাদের জন্য বরাদ্দ করা হয়েছিল। সেইমতো সেখানে গিয়েই ওঠেন তাঁরা। কিন্তু নির্ধারিত ঘরে পা রাখা মাত্র নানারকম অস্বাভাবিক অভিজ্ঞতা হতে থাকে তাঁদের। সকলেই ভয় পেয়ে যান। আধিভৌতিক ঘটনার শিকার হন কমবেশি সকলেই। শেষমেশ ভাগভাগি করে একটা ঘরে অনেকজন মিলে রাত কাটান। সাহস করে কেউই একা ঘরে থাকতে পারেননি।

    ajkerograbani.com

    পুরো ঘটনায় বিরক্ত বিমান সেবিকারা কর্তৃপক্ষর কাছে অভিযোগও দায়ের করেছেন। তাঁরা জানান, অনলাইনে এই হোটেলে ভৌতিক কার্যকলাপ সম্পর্কে অনেকেই অভিযোগ করেছিলেন। তারপরও এই হোটেলই কেন তাঁদের জন্য বরাদ্দ করা হলো, সে প্রশ্নও তুলেছেন তাঁরা। দীর্ঘ যাত্রার পর কেউ শান্তি করে ঘুমোতেও পারেননি। এরপর শিকাগো ফ্লাইটে যেন তাঁদের এই হোটেল না দেওয়া হয়, সে আবেদনও করেন তাঁরা।

    আতঙ্কে খারাপ কোনও ঘটনাও ঘটে যেতে পারত যে কোনও বিমানসেবিকার সঙ্গে। তার আগেই যেন ব্যবস্থা নেওয়া হয় সে আবেদনই করেছেন বিমান সেবিকারা।

    এদিকে পুরো বিষয় নিয়ে এয়ার ইন্ডায়ার মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে অভিযোগ জমা পড়েছে। পুরো ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755