• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    হোটেলে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেত্রী

    অনলাইন ডেস্ক | ২৯ সেপ্টেম্বর ২০১৭ | ১১:৫২ পূর্বাহ্ণ

    হোটেলে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেত্রী

    ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাত্রলীগের সহ-সভাপতি মমতাহেনা লিপিকে আপত্তিকর অবস্থায় কুষ্টিয়ার একটি হোটেল থেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় কুষ্টিয়ার চিত্রা হোটেল থেকে এক ছেলের সঙ্গে তাকে আটক করা হয়।

    মমতাহেনা লিপি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। আটক মাসুদ রানা বেসরকারি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে।


    বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, প্রশাসনিকভাবে বিষয়টি আমাকে অবহিত করা হয়নি। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। পরে যা করার করব।

    কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিত্রা হোটেল থেকে দুই শিক্ষার্থীকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে। এদের একজন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। অন্যজন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র। উভয়ের অভিভাবকদের জানানো হয়েছে। তারা আসার পর যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

    বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ-সম্পাদক জুয়েল রানা হালিম জানান, আমি ঘটনাটি শুনেছি। সভাপতি ক্যাম্পাসের বাইরে আছেন। তিনি আসলে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী