সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

হোটেলে নারী এনে কোপা আমেরিকার বিধিভঙ্গ চিলির ফুটবলারদের

  |   মঙ্গলবার, ২২ জুন ২০২১ | প্রিন্ট  

হোটেলে নারী এনে কোপা আমেরিকার বিধিভঙ্গ চিলির ফুটবলারদের

কোপা আমেরিকায় নিজেদের পারফরম্যান্সে সন্তুষ্ট চিলিয়ান ফুটবলাররা। টেবিলের দুই নম্বরে অবস্থান করা দলটি নিঃসন্দেহে উঠে যাবে কোয়ার্টার ফাইনালে। তাই ফুরফুরা মেজাজে থাকা ভিদালরা হোটেলে নিয়ে আসেন বান্ধবীদের। আর তাতেই পড়েছেন বিপাকে।
কোপায় অংশ নিতে ব্রাজিলের কুইয়াবার গ্রান হোটেল ওদারায় অবস্থান করছে চিলি দল। সেখানেই বেশ কয়েকজনকে নারীকে ডেকে পার্টি করেছেন আর্তুরো ভিদালরা- সম্প্রতি এমনটাই জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম ডেইলি মার্কা। অথচ জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকায় বাইরে থেকে কাউকে আনা কঠোরভাবে নিষিদ্ধ।
চিলির যে খেলোয়াড়দের বিপক্ষে বান্ধবী নিয়ে হোটেলে প্রবেশের অভিযোগ উঠেছে, তাদের মধ্যে আছেন আর্তুরো ভিদাল, জ্যাঁ মেনেসেস, এদুয়ার্দো ভারগাস, গ্যারি মেদেল, পাবলো গালদামেস ও চার্লস আরাঙ্গিস।
এর আগে বাইরে থেকে হেয়ার ড্রেসারকে হোটেলে ডেকে চুল কাটিয়েছিলেন ভিদাল ও মেডেল। সেজন্য শাস্তির মুখোমুখি হতে হয়েছিল তাদের। দুজনকেই ৩০ হাজার ডলার করে জরিমানাও করেছিল কনমেবল। এবার হোটেলে নারী ডাকার অপরাধে কী শাস্তি দেয়া হয় সেটিই দেখার।
উল্লেখ্য, কোপার গ্রুপপর্বে এখন পর্যন্ত ২ ম্যাচ খেলেছে লিওনেল মেসিরা। একটি করে জয় এবং ড্র নিয়ে ৪ পয়েন্টে টেবিলের সবার উপরেই থাকছে লিওনেল স্কালোনির শিষ্যরা। তাদের সমান পয়েন্ট নিয়েই দুইয়ে অবস্থান করছে চিলি। আর একটি ম্যাচে একটিতেই জিতে ৩ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে অবস্থান করছে প্যারাগুয়ে।

Facebook Comments Box


Posted ৯:১২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১