• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হোটেল ওলিও ইন্টারন্যাশনালের ঘটনায় মামলা

    অনলাইন ডেস্ক | ১৭ আগস্ট ২০১৭ | ৩:২৪ অপরাহ্ণ

    হোটেল ওলিও ইন্টারন্যাশনালের ঘটনায় মামলা

    জাতীয় শোক দিবসের দিন রাজধানীর পান্থপথে হোটেল ওলিও ইন্টারন্যাশনালে জঙ্গিবিরোধী অভিযানের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার রাতে কলাবাগান থানায় এই মামলা করা হয়েছে।


    আজ বৃহস্পতিবার এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়েছেন কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত।

    ajkerograbani.com

    ওসি জানান, পান্থপথে হোটেল ওলিও ইন্টারন্যাশনালে জঙ্গিবিরোধী অভিযানের ঘটনায় গতকাল রাতে কলাবাগান থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মো. ইমরুল। মামলার আসামি অজ্ঞাতনামা।

    জঙ্গি অবস্থান করছে সন্দেহে গত মঙ্গলবার ভোর থেকে পান্থপথে স্কয়ার হাসপাতালের পাশে অবস্থিত হোটেল ওলিও ইন্টারন্যাশনাল ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। হোটেলটি ঘিরে সকাল থেকে অভিযান শুরু করে পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াট। আইনশৃঙ্খলা বাহিনীর ‘অপারেশন অগাস্ট বাইট’ অভিযানের সময় ‘আত্মঘাতী’ বিস্ফোরণে নিহত হন সাইফুল।

    খুলনার ডুমুরিয়ায় সাহস ইউনিয়নের নওকাটি গ্রামের বাসিন্দা ছিলেন সাইফুল ইসলাম। তাঁর বাবা আবুল খায়ের মোল্লা স্থানীয় মসজিদের ইমাম।

    পুলিশ জানায়, গোয়েন্দা তথ্য ছিল, শোক দিবসের মিছিলে আত্মঘাতী হামলা চালানো হবে। এ কারণে জঙ্গিরা ধানমণ্ডির ৩২ নম্বরকে টার্গেট করেছে। এমন তথ্যের ভিত্তিতেই ৩২ নম্বরের আশপাশের এলাকায় গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। যেহেতু ৩২ নম্বর, পান্থপথ, তিন রাস্তার মোড়—তিন দিক থেকেই মিছিল আসতে পারে, তাই জঙ্গিরা এর আশপাশে অবস্থান করবে বলে পুলিশ খবর পায়। সেই খবরের ভিত্তিতেই সোর্সের মাধ্যমে সাইফুলের অবস্থান শনাক্ত করা হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755