• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার

    | ০২ এপ্রিল ২০১৯ | ৮:৩৫ অপরাহ্ণ

    হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার

    রাজধানীর ফার্মগেটের একটি হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে তেজগাঁও থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি আজকের অগ্রবাণীকে নিশ্চিত করেছেন।


    মঙ্গলবার বিকেলে ফার্গমেটের সম্রাট হোটেলের একটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তরুণের নাম আমিনুল ইসলাম সজল। তিনি তেজগাঁও কলেজের শিক্ষার্থী। তরুণীর নাম মরিয়ম আক্তার জেরিন। তিনি ওয়ার্ল্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী। হোটেল কর্তৃপক্ষের কাছে জমা দেয়া আইডি কার্ড থেকে তাদের পরিচয় মিলেছে।


    মাজহারুল ইসলাম জানান, সোমবার স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ওঠেন সজল ও জেরিন। মঙ্গলবার দুপুর পর্যন্ত তাদের কোনো সাড়া না পাওয়ায় পুলিশকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। পুলিশ এসে হোটেল কক্ষের দরজা ভেঙে ওই তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করে।

    তিনি আরও জানান, মরদেহ দুটি ওই কক্ষের খাটের ওপর পড়েছিল। তাদের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। কারো শরীরেই আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

    পুলিশ জানায়, ওই তরুণ-তরুণীর বিছানার পাশে লাল রঙের ট্যাবলেট পাওয়া গেছে। সেগুলো কীসের ট্যাবলেট সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। সজল ও জেরিনের পরিবারকে খবর দেয়া হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673