• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হোয়াইট হাউজে সাংবাদিকদের নৈশভোজে থাকবেন না ট্রাম্প

    অগ্রবাণী ডেস্ক | ২৬ ফেব্রুয়ারি ২০১৭ | ১১:৩৯ পূর্বাহ্ণ

    হোয়াইট হাউজে সাংবাদিকদের নৈশভোজে থাকবেন না ট্রাম্প

    হোয়াইট হাউজে অনুষ্ঠিতব্য সাংবাদিকদের সঙ্গে নৈশভোজে যোগ দিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ অনুষ্ঠানের মধ্যমণি থাকেন প্রেসিডেন্ট নিজেই। কিন্তু এবার তিনিই যোগ দিচ্ছেন না। রবিবার টুইটারে ওই অনুষ্ঠানে অংশ নেবেন না বলে জানান ট্রাম্প।


    রবিবার টুইটারে ট্রাম্প লিখেছেন, এই বছর হোয়াইট হাউজ প্রতিনিধি সংস্থার নৈশভোজে আমি যোগ দিচ্ছি না। আশা করছি, সবার জন্য ওই সময়টা খুব আনন্দে কাটবে।


    গণমাধ্যমের প্রতি ট্রাম্পের বিরূপ আচরণের প্রতিবাদে এরইমধ্যে বেশ কয়েকটি সংবাদ সংস্থা আগামী ২৯ এপ্রিলের ওই নৈশভোজ প্রত্যাখ্যান করেছে। এর মধ্যেই ট্রাম্প এমন ঘোষণা দিলেন।

    প্রতিবছর হোয়াইট হাউজে প্রেসিডেন্টের অভ্যর্থনায় দেশটির বিখ্যাত ব্যক্তি, সাংবাদিক ও রাজনীতিবিদের অংশগ্রহণে জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠান হয়ে থাকে।

    শুক্রবার ট্রাম্পের সংবাদ সম্মেলনে নির্দিষ্ট কিছু সংবাদমাধ্যমকে ডাকা হয়। সেখানে থাকা সংবাদমাধ্যমগুলোর মধ্যে ডানপন্থী বলে পরিচিত ফক্স নিউজ, অল্ট রাইট মুভমেন্টের মুখপাত্র ব্রেইটবার্ট নিউজ, এবিসি, রয়টার্স ও ওয়াশিংটন টাইমসকে সুযোগ দেয়া হয়। বাদ দেয়া হয় সিএনএন, বিবিসি, নিউইয়র্ক টাইমস, লস অ্যাঞ্জেলেস টাইমস, বাজফিড ও গার্ডিয়ানকে।

    -এসএএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669