• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    হোয়াইট হাউসের ব্রিফিংয়ে সিএনএন-নিউইয়র্ক টাইমসকে বাধা

    | ২৫ ফেব্রুয়ারি ২০১৭ | ৩:৫২ পূর্বাহ্ণ

    হোয়াইট হাউসের ব্রিফিংয়ে সিএনএন-নিউইয়র্ক টাইমসকে বাধা

    সিএনএন-নিউইয়র্ক টাইমসসহ বেশ কিছু সংবাদমাধ্যমকে ঢুকতে দেওয়া হলো না হোয়াইট হাউসে। ক্যামেরায় ধারণ হয় না এমন একটি ব্রিফিংয়ে শুক্রবার যোগ দেওয়ার কথা থাকলেও সেখানে যেতে পারেনি সংবাদমাধ্যমগুলো।


    টেলিভিশনে সম্প্রচারিত ‘কিউ’ ও ‘এ’ সেশনের মতো ব্রিফিংয়ের চেয়ে কম আনুষ্ঠানিক গ্যাগেল নামে ওই ব্রিফিংয়ে বাধাপ্রাপ্ত অন্য সংবাদমাধ্যম গুলো হলো লস অ্যাঞ্জেলেস টাইমস, পলিটিকো এবং বাজফিড।


    গ্যাগেল ব্রিফিংটি করেন হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি শন স্পাইসার। পরে এক বিবৃতিতে ওই সংবাদমাধ্যমগুলোকে বাধা দেওয়ার ব্যাখ্যা দিয়ে বলা হয়, যেহেতু হোয়াইট হাউসের পুল রয়েছে, সেহেতু তারা অন্যদের প্রতিনিধিত্ব করবে এবং আমাদের কাছ থেকে সব তথ্য পাবে।

    সাধারণত একটি টেলিভিশন নেটওয়ার্ক ও একটি প্রিন্ট আউটলেট থেকে একজন করে প্রতিনিধি নিয়ে পুল গঠিত হয়। এই পুলের অংশ হিসেবে এনবিসি, এবিসি, সিবিএস ও ফক্স নিউজকে আমন্ত্রণ জানানো হলেও গ্যাগেলে বাধা দেওয়া হয় সিএনএনকে।

    ঠিক একইভাবে নিউইয়র্ক টাইমসকে বাধা দেওয়া হলেও সেই ব্রিফিংয়ে ঢুকতে দেওয়া হয় ব্রেইবার্ট নিউজ, দ্য ওয়াশিংটন টাইমস এবং ওয়ান আমেরিকা নিউজ নেটওয়ার্ক নামে সংবাদমাধ্যম গুলোকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669