রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১০০ জনের আবাসন, ৮ অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করলেন সেলিম ওসমান

  |   শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

১০০ জনের আবাসন, ৮ অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জের করোনা রোগীদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তারদের পর এবার নার্স ও ওয়ার্ডবয়দের থাকা, খাওয়া এবং যাতায়াতসহ রোগীদের নমুনা সংগ্রহ থেকে শুরু করে ফলাফল আসা পর্যন্ত যাবতীয় ব্যবস্থা করলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। শনিবার বিকাল সাড়ে ৩টায় খানপুর ৩০০ শয্যা (করোনা) হাসপাতালের অদূরে নারায়ণগঞ্জ বার একাডেমী স্কুলে ব্যবস্থা করা তাদের আবাসন স্থল পরিদর্শন করে উদ্বোধন ঘোষণা করেন এমপি সেলিম ওসমান। গত ২৩ এপ্রিল তাঁর ব্যক্তিগত তহবিল থেকে ডাক্তারদের জন্য দেওয়া ২০ লাখ টাকা থেকে এ আবাসনের ব্যবস্থা করা হয়েছে।
এ সময় এমপি সেলিম ওসমান সাংবাদিকদের বলেন, সাধারণ মানুষ আক্রান্ত হলে ডাক্তারের কাছে আসবে চিকিৎসা নিতে। নারায়ণগঞ্জেই সব থেকে বেশি ডাক্তাররা আক্রান্ত হয়েছে। তাই আগে করোনা রোগীদের সেবা দেওয়ার কাজে নিয়োজিত ডাক্তার এবং নার্সদের স্বাস্থ্য সুরক্ষা দিতে হবে। তারা সুস্থ থাকলে সাধারণ মানুষদের সেবা দিতে পারবে। আমরা সেই চেষ্টা থেকেই সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে যা যা করনীয় তার সব করে যাওয়ার চেষ্টা করছি।
রোগীদের নমুনা সংগ্রহ এবং ঢাকায় আনা নেওয়ার জন্য মোট ৮টি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে বার একাডেমী স্কুলে থাকবে ৪টি, নারায়ণগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে ২টি এবং বন্দর থানা এলাকায় ২ অ্যাম্বুলেন্স ২৪ ঘণ্টা মানুষের সেবায় নিয়োজিত থাকবে। যার সম্পূর্ন ব্যয় এমপি সেলিম ওসমান নিজস্ব উদ্যোগে বহন করবেন।
পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন খানপুর ৩০০ শয্যা (করোনা) হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাক্তার শামসুদ্দোহা সঞ্চয়, ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, বিকেএমইএ পরিচালক জিএম ফারুক প্রমুখ।

Facebook Comments Box


Posted ৬:১৫ অপরাহ্ণ | শনিবার, ২৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১