• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১০০ বাঁধাকপি কিনলেন মাহি!

    | ০৫ মার্চ ২০২১ | ১১:০৭ পূর্বাহ্ণ

    ১০০ বাঁধাকপি কিনলেন মাহি!

    সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহি নানা কাজকর্ম করে তার ভক্তদের মাতিয়ে রাখেন। মাহির নিত্যনতুন কাণ্ডে এবার যুক্ত হলো নতুন আরেকটি ঘটনা। এর আগে মাহিকে দেখা গেছে মাঝ রাস্তায় কেক কাটতে। কখনোবা মধ্যরাতে মিরপুরের চাপ খেতে যেতেও দেখা গেছে তাকে। এবার তিনি ১০০টি বাঁধাকপি কিনেছেন। 


    সম্প্রতি ৩ মার্চ ফেসবুকে মাহিয়া মাহির ভেরিফায়েড পেজ থেকে একটি ছবি পোস্ট করা হয়। ছবিতে দেখা যায় গাড়ির পেছনে অজস্র বাঁধাকপি আর তার সামনে হাসিমুখে দাঁড়িয়ে আছেন মাহিয়া মাহি। ক্যাপশনে মাহি লিখেছেন –

    ajkerograbani.com

    ‘সব কিনে ফেলসি
    মোট ১০০টা
    কালকে ভিডিও দিবো’

    পরে বৃহস্পতিবার (০৪ মার্চ) বাঁধাকপি নিয়ে আবার একটি ভিডিও প্রকাশ করেন তিনি। যেখানে দলবল নিয়ে গাড়ি থেকে বাঁধাকপি নামাতে দেখা যাচ্ছে তাকে।

    ভিডিওতে মাহি বলেন, ‘আমি কতগুলো বাঁধাকপি কিনেছি। এখানে ১০০টা বাঁধাকপি আছে। আমার মন চেয়েছে তাই কিনে ফেলেছি। যখন ক্ষেত থেকে তুলছিল, তখন আমি বলি আমাকে ১০০টা দিয়ে যান। চিন্তা করেছি এগুলো বিক্রি করব। প্রতি পিস ১০টাকা হলে বিক্রি করে দেব। ’

    তবে ভিডিওর ক্যাপশনে মাহি লেখেন, ‘এই কেউ আবার এটা দেখে ট্রল শুরু করে দিয়েন না যে- মাহি এখন বাঁধাকপি ব্যবসায়ী!’

    ছবিটি পোস্ট করার পর থেকেই ফেসবুকে আলোচনা শুরু হয়েছে। মাহির ভক্তরাও মন ভরে নানা রসাত্মক কমেন্ট করেছেন ছবিটিতে। ছবিটি প্রায় ৫৫ হাজার মানুষ তাদের অনুভূতি জানিয়েছেন।

    ঢালিউড প্রিন্সেসখ্যাত মাহিয়া মাহি করোনার কারণে গত বছরে অভিনয় ক্যারিয়ারের ক্ষতি পুষিয়ে নিতে চান। শুধু সিনেমাতেই নয়, ভালো গল্পের ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত মাহিয়া মাহি। বছরের শুরুতে মাহি অভিনয় করেন শামীম আহমেদ রনী পরিচালিত ‘লাইভ’ সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। তারপর শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ সিনেমাতেও অভিনয় করেছেন মাহি।

    বর্তমানে এ অভিনেত্রী ব্যস্ত আছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি নিয়ে। ত্রিভুজ প্রেমের গল্পে গ্রামীণ পটভূমিতে এ সিনেমায় মাহির বিপরীতে থাকছেন আজাদ আদর ও শিপন মিত্র। এ সিনেমার কাজ শেষ করে মাহি অংশ নেবেন শামীম আহমেদ রনীর ‘নরসুন্দরী’ সিনেমায় চিত্রায়ণে।

    ২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মাহিয়া মাহি বাংলা সিনেমায় পদার্পণ করেন। তারপর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন তিনি। মাহির অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ বাংলাদেশের প্রথম পুলিশ থ্রিলার চলচ্চিত্র। চলচ্চিত্রটি দেশ-বিদেশে প্রশংসিত হয়।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757