• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১০ জেলা পেল নতুন ডিসি

    নিজস্ব প্রতিবেদক | ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ২:৪৬ অপরাহ্ণ

    ১০ জেলা পেল নতুন ডিসি

    নির্বাচনী বছরে ১০ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় রোববার (২৩ সেপ্টেম্বর) উপসচিব পদমর্যাদার এসব কর্মকর্তাকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করে আদেশ জারি করেছে।


    নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়েছে বরগুনা, পিরোজপুর, ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়া জেলায়।


    জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদকে বরগুনা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব আবু আরী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুর, পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) হায়াত-উদ-দৌলা খানকে ব্রাহ্মণবাড়িয়া, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. শহীদুল ইসলামকে টাঙ্গাইল ও বেগম আঞ্জুমান আরাকে নড়াইল, বাংলাদেশ শিপিং করপোরেশনের জেনারেল ম্যানেজার (উপসচিব) মোহাম্মদ গোলামুর রহমানকে নাটোর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গা, স্বাস্থ্যসেবা বিভাগে সংযুক্ত উপসচিব মো. আরী আকবরকে মাগুরা, গৃহায়ন ও গণপূর্ত বিভাগের উপসচিব এসএম মোস্তফা কামালকে সাতক্ষীরা এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) ফয়েজ আহমেদকে বগুড়ার ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

    অপর আদেশে বরগুনার ডিসি মো. মোখলেছুর রহমানকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উপসচিব, পিরোজপুরের ডিসিকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব, ব্রাহ্মণবাড়িয়ার ডিসি রেজওয়ানুর রহমানকে বিদ্যুৎ বিভাগের উপসচিব, নড়াইলের ডিসি মো. ইমদাদুল হক চৌধুরীকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব, চুয়াডাঙ্গার ডিসি জিয়া উদ্দিন আহমেদকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব, নাটোরের ডিসি বেগম শাহিনা খাতুন, সাতক্ষীরার ডিসি মোহাম্মদ ইফতেখার হোসেন ও বগুড়ার ডিসি মোহাম্মদ নূরে-আলম সিদ্দিকিকে স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669