• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১০ টাকার কেজির চাল কালোবাজারে, গ্রেপ্তার ২

    অনলাইন ডেস্ক | ২০ এপ্রিল ২০১৭ | ৭:২১ অপরাহ্ণ

    ১০ টাকার কেজির চাল কালোবাজারে, গ্রেপ্তার ২

    সিরাজগঞ্জের তাড়াশে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় কার্ডধারীদের মধ্যে বিক্রির ১০ টাকা কেজির চাল কালোবাজারে বিক্রির অভিযোগে ডিলার ও ভ্যান চালককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার উপজেলার নওগা ইউনিয়নের মহিষলুটি বাজারের ডিলার সুজন হাসান (২৫) দুলাল সরকারের ছেলে এবং ভ্যান চালক রাজিব হোসেন (২২) কালিদাশনিলি গ্রামের আমজাদ হোসেনের ছেলে।


    তাড়াশ উপজেলা খাদ্য পরিদর্শক আব্দুল মান্নান জানান, বুধবার বিকেলে কালোবাজারে বিক্রির জন্য সংরক্ষণ করা অবস্থায় ভ্যান চালক রাজিবের বাড়ি থেকে খাদ্য বান্ধব কর্মসূচির বরাদ্ধকৃত ১০ বস্তায় থাকা ৩০০ কেজি চালসহ তাকে আটকের পর পুলিশে সোর্পদ করা হয়। এরপর ভ্যান চালক ও ডিলারের বিরুদ্ধে আমি নিজে বাদী হয়ে থানায় মামলা করেছি।

    ajkerograbani.com

    তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান খান জানান, ডিলার সুজন হাসান কার্ডধারীদের ভূয়া মাস্টাররোল তৈরী করে ৩০০ কেজি চাল উত্তোলনের পর কালোবাজারে বিক্রির জন্য ভ্যান চালকের হেফাজতে রেখেছিল।

    তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর রহমান জানান, চালসহ ভ্যান চালককে থানায় সোর্পদ ও মামলা দায়েরের পর ডিলার সুজন হাসানকে গতকাল সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757