• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১১ বছর বয়সেই রণবীরের ‘বালিকা বধূ’ হওয়ার কথা ছিল আলিয়ার

    ডেস্ক | ০৬ ডিসেম্বর ২০১৯ | ৮:৫৮ পূর্বাহ্ণ

    ১১ বছর বয়সেই রণবীরের ‘বালিকা বধূ’ হওয়ার কথা ছিল আলিয়ার

    শিগগিরই নাকি বিয়ে করতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বহুদিন ধরেই এই গুঞ্জন চলছে। সম্পর্কের কথা সংবাদমাধ্যমের কাছে স্বীকার করলেও কবে বিয়ের পিঁড়িতে বসছেন সে বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই।

    ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং করতে গিয়েই দুজনের আলাপ ও প্রেম শুরু হয়েছে বলে গুঞ্জন উঠেছে।


    কিন্তু অনেক ছোট বয়সেই দেখা হয়েছিল রণবীর ও আলিয়ার। একসঙ্গে কাজও করেছিলেন। এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন রণবীর নিজেই।

    রণবীর জানান, তখন তার বয়স ২০। আর আলিয়ার ১১। সেই সময়ে সঞ্জয় লীলা ভংশলি দুজনকে নিয়ে বালিকা বধূ ছবিটি তৈরি করার কথা ভেবেছিলেন। সেই ছবির জন্যই দুজনকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক। খুদে আলিয়া ও তরুণ রণবীর দুজনে একসঙ্গে একটি ফটোশ্যুটও করেন বলে জানিয়েছেন রণবীর।

    সেই সময় থেকেই আলিয়ার গুণে মুগ্ধ হয়েছিলেন রণবীর।
    আলিয়াও এক সংবাদমাধ্যমের কাছে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন। রণবীরের সঙ্গে ফটোশ্যুটের সময়ে তিনি বেশ লজ্জা পেয়েছিলেন। কারণ রণবীরের কাঁধে মাথা রেখে সেই সময়ে ফটোশ্যুট করতে হয়েছিল খুদে আলিয়াকে। কিন্তু শেষ পর্যন্ত সঞ্জয় লীলা ভংশলির পরিচালনায় বালিকা বধূ ছবির কাজ আর এগোয়নি। তাই খুদে আলিয়ার সঙ্গে আর রণবীরকে দেখাও যায়নি।

    সম্প্রতি ব্রহ্মাস্ত্র ছবির শুটিং শেষ করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। আগামী বছর মুক্তি পাচ্ছে এই ছবি। যদিও জি-সিনেমা অ্যাওয়ার্ডের মঞ্চে ইতিমধ্যেই রণবীর-আলিয়ার রসায়ন দেখে মুগ্ধ দর্শকরা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী