রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২ হাজার পরিবারকে খাবার দিচ্ছেন মিতুল হাকিম

ডেস্ক   |   শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

১২ হাজার পরিবারকে খাবার দিচ্ছেন মিতুল হাকিম

রাজবাড়ি জেলার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার নিম্ন আয়, দরিদ্র ও হতদরিদ্র ১২ হাজার পরিবারের খাওয়ানের দায়িত্ব নিলেন রাজবাড়ি ২ আসনের সংসদ সদস্য জিলুল হাকিমের ছেলে ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিম।
তিনি প্রাথমিক পর্যায়ে গতকাল শুক্রবার থেকে ওই খাদ্য সহায়তা দেয়া শুরু করেছেন। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে পরিবার প্রতি ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবন, ১ লিটার তেল, এছাড়াও পরিমান অনুসারে মরিচ, আদা, রসুন, মসলা ও একটি করে শাবান।
মিতুল হাকিম আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সহায়তায় প্রতিটি গ্রামে নিম্ম আয়,দরিদ্র ও হত দরিদ্র পরিবারগুলোর তালিকা প্রস্তুত করে প্রতিটি গ্রামে গ্রামে কর্মীদের মাধ্যমে এবং কোথাও কোথাও নিজে গিয়ে বাড়িতে বাড়িতে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
এছাড়াও তিনটি উপজেলার প্রতিটি বাজার ও মসজিদে মসজিদে হাত ধোয়ার জন্য হ্যান্ড শাওয়ার দিয়েছেন। এলাকার দলীয় নেতাকর্মী ও চিকিৎসকদের নিয়ে ৫টি মেডিকেল স্বেচ্ছা সেবার টিম গঠন করেছেন। কোন গ্রাম থেকে সাধারণ কোন রোগী ফোন করলে মেডিকেল টিম গিয়ে তাদেরকে উপজেলা হাসপাতালে এনে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করছেন।
মিতুল হাকিম জানান, যতদিন দেশের এমন অবস্থা চলমান থাকবে ততদিন তিনি তার ব্যবসার অর্থে ওই পরিবারগুলোকে খাদ্য সহায়তা দেবেন। এছাড়াও আগামী সপ্তাহ থেকে তিনি নবজাত শিশুদের খাদ্য সহায়তা দেবেন তার জন্য গ্রামে গ্রামে তালিকা তৈরির কাজ চলছে।

Facebook Comments Box


Posted ৬:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১