বুধবার, এপ্রিল ২১, ২০২১

১৩তম দিনে খালেদা জিয়ার জ্বর নেই

নিজস্ব প্রতিবেদক:   |   বুধবার, ২১ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

১৩তম দিনে খালেদা জিয়ার জ্বর নেই

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আজ ১৩তম দিন। গত প্রায় ৩৪ ঘণ্টার অধিক সময় ধরে তার শরীরে কোনো জ্বর নেই বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের  এক সদস্য।
তিনি বলেন, অন্য দিনের চেয়ে তিনি অনেকটা ভালো অনুভব করছেন বলে আমাদেরকে জানিয়েছেন। এমতাবস্থায় তার যেই চিকিৎসা চলছে সেটাই চলবে।
মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি বলেন, দেশবাসীর কাছে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দোয়া চেয়েছেন। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ম্যাডামের যেই মেডিক্যাল বোর্ড রয়েছে তারা বসে তার বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা রয়েছে। সেগুলো করার সিদ্ধান্ত নিবেন।
এই চিকিৎসক বলেন, আজকে ম্যাডামের ১৩তম দিন শুরু হয়েছে। কাজেই এই যে ১৩ ও ১৪তম দিন এই টাইমটা হচ্ছে গুরুত্বপূর্ণ। ১৪তম দিন বৃহস্পতিবার সকালে শেষ হবে। এ সময় পর্যন্ত তার দিকে আমাদের ভালো করে লক্ষ করতে হবে।
তিনি আরও বলেন, উনার কাঁশি, গলা ব্যাথা ও অন্যান্য উপসর্গ ছিলো অথবা নতুনভাবে হয় নেই। কাজেই এই অবস্থায় আমরা বলতে পারি ম্যাডামের চিকিৎসা যেভাবে চলছে তাতে তিনি স্থিতিশীল পর্যায়ে আছেন।
তিনি বলেন, বেগম খালেদা জিয়ার দেহের তাপমাত্রা স্বাভাবিক রয়েছে। ব্লাড প্রেসার, অক্সিজেন স্যাচুরেশন, ব্লাড সুগার স্বাভাবিক পরিস্থিতি।


Posted ১০:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ২১ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১