• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ৩ জুলাই সকালে প্রধানমন্ত্রী সমীপে স্মারকলিপি প্রদান

    নিজস্ব প্রতিনিধি | ২৪ জুন ২০১৮ | ১০:৩৭ পূর্বাহ্ণ

    ৩ জুলাই সকালে প্রধানমন্ত্রী সমীপে স্মারকলিপি প্রদান

    বীর মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ভুয়ামুক্ত মুক্তিযোদ্ধা তালিকার দাবিতে আগামী তেসরা জুলাই সকাল এগারোটায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সমীপে প্রধানমন্ত্রীর কার্যালয়ে একাত্তরের মুক্তিযোদ্ধার পক্ষে একটি স্মারকলিপি প্রদান করা হবে । ঐদিন সকাল দশটায় সমবেত হয়ে মুক্তিযোদ্ধাদের পদযাত্রা শুরু হবে । সমবেত হওয়ার স্থান যথাসময়ে জানিয়ে দেয়া হবে ।


    আজ একাত্তরের মুক্তিযোদ্ধার স্টিয়ারিং কমিটির এক সভায় এ-সিদ্ধান্ত গৃহীত হয় । একাত্তরের মুক্তিযোদ্ধার আহ্বায়ক লেখক গবেষক আবীর আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্টিয়ারিং কমিটির সদস্য সদস্য-সচিব আবুল বাশার, আজিজউদ্দিন আহমেদ, মতিউর রহমান (সেনা), কামাল আহমেদ, তৌসিফুল বারি খান, মো: মতিউর রহমান, মো: হাবিবুর রহমান ও জুলকারনাইন ডালিম উপস্থিত ছিলেন । সভার শুরুতে আনুষ্ঠানিকভাবে আজিজউদ্দিন আহমেদ সদস্য-অর্থ এর দায়িত্ব বুঝে নেন ।


    সভায় প্রধানমন্ত্রী সমীপে স্মারকলিপি প্রদানের লক্ষ্যে একাত্তরের মুক্তিযোদ্ধার কেন্দ্রীয়, জেলা, মহানগর ও উপজেলাসমূহের সকল নেতা- কর্মী-সদস্যসহ দেশের সর্বস্তরের প্রকৃত মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত যুবসমাজকে এ-পদযাত্রায় সামিল হওয়ার জন্য অনুরোধ জানান হয় ।

    বার্তা প্রেরক
    মতিউর রহমান
    সদস্য-প্রচার
    একাত্তরের মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673