• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১৩ ডিসেম্বর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন, সভাপতি-সেক্রেটারি পদে আলোচনায় যারা

    ডেস্ক | ০৮ ডিসেম্বর ২০১৯ | ১:৫০ অপরাহ্ণ

    ১৩ ডিসেম্বর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন, সভাপতি-সেক্রেটারি পদে আলোচনায় যারা

    গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ঘিরে ব্যস্ত সময় পার করছেন নেতা-কর্মীরা। তাদের পদচারণায় মুখর জেলা আওয়ামী লীগ কার্যালয়। প্রভাব পড়েছে ইউনিয়নের ওয়ার্ড, গ্রাম ও পাড়া মহল্লায়ও। সব জায়গায় কর্মী-সমর্থকের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ।

    আগামী ১৩ ডিসেম্বর গোপালগঞ্জ আওয়ামী লীগের সম্মেলনের দিন নির্ধারণ করা হয়েছে। এর আগে ১২ ডিসেম্বর হবে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনের স্থান গোপালগঞ্জ পৌর পার্ক ময়দান।


    মঞ্চ তৈরি হচ্ছে দলীয় প্রতীক নৌকার আদলে। মুকসুদপুর উপজেলার সীমানা থেকে টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধি সৌধসহ আশপাশের এলাকায় নির্মাণ করা হচ্ছে তোরণ, টানানো হচ্ছে ব্যানার-ফেস্টুন। সম্মেলন সফল করতে জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগ নেতারা দফায় দফায় বৈঠক করছেন। সবার লক্ষ্য এবার দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন তা যেন এ জেলায়ও সঠিকভাবে বাস্তবায়ন হয়। তৃণমূলের দাবি এবার ওয়ার্ড কমিটি থেকে জেলা পর্যন্ত যেন ত্যাগী নেতাদের মূল্যায়ন হয় এবং বিতর্কিত কেউ কমিটিতে স্থান না পান।

    সভাপতি পদে আলোচনায় আছেন জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি চৌধুরী এমদাদুল হক, সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা শেখ রুহুল আমিন, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সিকদার নূর মোহাম্মদ দুলু ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ আলী।

    সাধারণ সম্পাদক পদে শোনা যাচ্ছে বর্তমান সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা আওয়ামী লীগ সদস্য শেখ মোত্তাহিদুর রহমান শিরু, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর, জেলা যুবলীগ সভাপতি জিএম সাহাবুদ্দিন আজমের নাম। সদর এবং পৌর আওয়ামী লীগেও শীর্ষ এ দুই পদের জন্য আলোচনায় আছেন একাধিক নেতা। জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান জানান, ‘প্রার্থী হওয়ার অধিকার দলের সবার আছে। সম্মেলন শান্তিপূর্নভাবে সফল করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।’

    তিনি জানান সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

    সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক। বিশেষ অতিথি আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম প্রমুখ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী