• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১৪ বছরের মেয়ে বিয়ে করলেন ইমাম

    অগ্রবাণী ডেস্ক | ১১ জুন ২০১৭ | ১০:৪০ অপরাহ্ণ

    ১৪ বছরের মেয়ে বিয়ে করলেন ইমাম

    বরগুনা বামনা উপজেলায় বিবাহ আইন অমান্য করে ১৪ বছরের মেয়েকে বিয়ে করেছেন মসজিদের ইমাম মো. হাছান আকন(২১)। উপজেলার খোলপটুয়া গোলাঘাটা কড়ইতলা গ্রামে এ ঘটনা ঘটেছে। বর-কনে উভয়ই একই গ্রামের। মো. হবীব আকনের ছেলে হাছান ও সুমাইয়া গ্রামের জামাত সদস্য মো. ছগিরের মেয়ে।


    গেলো ৫ জুন রাতে গোপনে হাছান আকন ও সুমাইয়ার বিয়ে হয়। পরে অবশ্য জানাজানি হয়ে গেলে বর ও কনের অভিভাবকরা ঘটনাটি স্বীকার করেন।

    ajkerograbani.com

    স্থানীয়রা জানায়, ছগির বাড়ির মসজিদে নামাজ পড়াতেন(ইমামতি করতেন) হাছান। গেলো ৫ জুন কেউ রাজি না হওয়ায় ছেলের বাবা নিজেই বিয়ে পড়ান। এ সময় উপস্থিত ছিলেন রুহুল আমীন আকন(মাস্টার), সাবেক ইউপি সদস্য মোসলেম, পিলার ব্যবসায়ী জাকারিয়াসহ দুই পরিবারের লোকজন।

    এ ব্যাপারে জানতে চাইলে বর্তমান ইউপি সদস্য মো. ছিদ্দিকুর রহমান হাওলাদার বলেন, আমি অনেকদিন ধরে অসুস্থ। এ ব্যাপারে কিছুই জানি না। তবে বিয়ের কথা শুনেছি।

    বামনা ইউপি চেয়ারম্যান আ. খালেক বলেন, আমি এর কিছুই জানি না। জানলে এ বিয়ে কখনোই হতে দিতাম না। আমি যখন জেনেছি তখন খোঁজ নিয়ে এর বিরুদ্ধে অবশ্যই পদক্ষেপ নেব।
    উপজেলা কর্মকর্তা মো. জাকির হোসেন সাচ্চু বলেন, বিষয়টি আমি জানতাম না আপনাদের কাছে শুনলাম। আপনারা আরো তথ্য নিয়ে আমাকে জানান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757