• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১৪ বছর পর খুলনা মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বাদ পড়লেন গোপালগঞ্জের মিজান

    নিজস্ব প্রতিবেদক | ১০ ডিসেম্বর ২০১৯ | ৭:৩৬ অপরাহ্ণ

    ১৪ বছর পর খুলনা মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বাদ পড়লেন গোপালগঞ্জের মিজান

    খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে তৃণমূলের প্রত্যাশা অনুযায়ী মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও জেলা সভাপতি পদে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ পুনর্নির্বাচিত হয়েছেন।


    তবে, জেলা সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সুজিত অধিকারী বহাল থাকলেও বাদ পড়েছেন নগর সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জের সন্তান মিজানুর রহমান মিজান। এর আগে বিগত সংসদ নির্বাচনেও খুলনা-২ আসনে মনোনয়ন পেতে ব্যর্থ হন মিজান।


    ফলে দীর্ঘ প্রায় ১৪ বছর পর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে পরির্বতন এসেছে। দলের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এমডিএ বাবুল রানা। তিনি আগের নগর কমিটিতে সিনিয়র যুগ্ম সম্পাদক ছিলেন।

    মঙ্গলবার খুলনা সার্কিট হাউস মাঠে নগর ও জেলা আওয়ামী লীগের সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

    এদিকে, সম্মেলনকে কেন্দ্র করে উৎসবের নগরীতে পরিণত হয় খুলনা। প্রথমবারের মতো একই সঙ্গে একই মঞ্চে দুই ইউনিটের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের ছিল বাড়তি আগ্রহ। বেলা সাড়ে ১১টায় জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য পীযুয কান্তি ভট্টাচার্য।

    সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669