• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১৫৬ ইউপিতে ভোট রোববার

    অনলাইন ডেস্ক | ১৫ এপ্রিল ২০১৭ | ৬:৫৮ অপরাহ্ণ

    ১৫৬ ইউপিতে ভোট রোববার

    দেশের ১৫৬টি ইউনিয়ন পরিষদে (ইউপি) রোবাবার (১৬ এপ্রিল) ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোটগ্রহণ চলবে। ভোটগ্রহণ উপলক্ষে ইতোমধ্যে কেন্দ্রে সব নির্বাচনী উপকরণ পৌঁছানো হয়েছে।


    ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখার উপ-সচিব ফরহাদ আহাম্মদ খান বাংলানিউজকে জানান, ১৭৪টি ইউপিতে ভোটগ্রহণের তফসিল ঘোষণা করা হয়েছিল। কিন্তু আইনি জটিলতা থাকায় বেশ কিছু ইউপিতে ভোটগ্রহণ হচ্ছে না। রোববার ১৫৬টি ইউপিতে ভোট হবে।


    যে ইউপিতে ভোট হবে এগুলোর মধ্যে ২৫টিতে সাধারণ নির্বাচন, ৮৯টিতে উপ-নির্বাচন ও ১২টিতে পুনঃভোট অনুষ্ঠিত হবে।

    কেএম নুরুল হুদার নেতৃত্বাধীন বর্তমান ইসির অধীনে এটিই প্রথম ইউপি নির্বাচন। তাই নির্বাচন কমিশনও সতর্ক অবস্থায় রয়েছে বলে জানিয়েছেন ইসি সচিব মোহাম্মদ আব্দুল্লাহ। তিনি বলেন, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে ইতোমধ্যে নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে।

    নির্বাচনে পুলিশ, এপিবিএন ও আনসারের সমন্বয়ে ১৭৬টি মোবাইল টিম, ৯০ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৯০টি টিম এবং উপকূলীয় ইউপিগুলোতে আট প্লাটুন কোস্ট গার্ড মোতায়েন করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669