• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১৬ বছরেও পচেনি লাশ, কাফনের কাপড়ও অক্ষত

    ভোলা প্রতিনিধি: | ০৩ মার্চ ২০২১ | ৮:১৭ পূর্বাহ্ণ

    ১৬ বছরেও পচেনি লাশ, কাফনের কাপড়ও অক্ষত

    প্রায় ১৬ বছর আগে মারা যান হোসেন আলী শিকদার। সেই সময় মসজিদের কবরস্থানে তাকে দাফন করা হয়। সম্প্রতি সড়ক সংস্কারের কাজ চলায় কবরটি সরানোর প্রয়োজন হয়। পরে কবর খুঁড়লে হোসেন আলীর অক্ষত লাশ পাওয়া যায়। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে লাশ দেখতে ভিড় জমান স্থানীয়রা।

    মঙ্গলবার বিকেলে অলৌকিক ঘটনাটি ঘটেছে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা এলাকায়। পরে পুনরায় হোসেন আলীকে দাফন করা হয়।


    স্থানীয়রা জানায়, পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আব্দুর রহমান শিকদার বাড়ি জামে মসজিদের কবরস্থানে ১৬ বছর আগে হোসেন আলীকে দাফন করা হয়। তিনি একই এলাকার বাসিন্দা।

    ajkerograbani.com

    পূর্ব ইলিশা ইউনিয়নের বাসিন্দা মো. বাবুল বলেন, ভোলা-লক্ষ্মীপুর সড়ক বর্ধিত করার কাজ চলায় সড়কের পাশের ওই কবর সরানোর প্রয়োজন হয়। পরে কবর খুঁড়লে অক্ষত লাশ পাওয়া যায়। তাকে যেভাবে কবরে রাখা হয়েছিল, সেভাবেই পেয়েছেন বলে জানিয়েছেন শ্রমিকরা। লাশ ও কাফনের কাপড় ১৬ বছর পরও অক্ষত রয়েছে।

    স্থানীয় এক বৃদ্ধ শাহরিয়ার ঝিলন বলেন, হোসেন আলী আমাদের প্রতিবেশী। তিনি সহজ-সরল এবং নামাজি ছিলেন। হয়তো মহান আল্লাহ তাকে জান্নাতি মেহমান করে রেখেছেন। এজন্য এত বছর পরও তার লাশ অক্ষত রয়েছে।

    স্থানীয় বাসিন্দা শহীদুল ইসলাম সাগর বলেন, এমন চাঞ্চল্যকর ঘটনা দেখে আমি অবাক হয়েছি। এত বছর পরও হোসেন আলীর লাশ অক্ষত থাকার রহস্য আল্লাহ ভালো জানেন। তবে হোসেন আলী ভালো ছিলেন, এটি এলাকার সবাই জানেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757