• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ১৯ জুলাই হাসপাতাল ছাড়বে সেই ক্ষুদে ফুটবলাররা

    অনলাইন ডেস্ক | ১৭ জুলাই ২০১৮ | ৩:২৫ পূর্বাহ্ণ

    ১৯ জুলাই হাসপাতাল ছাড়বে সেই ক্ষুদে ফুটবলাররা

    থাইল্যান্ডের গুহায় আটকে পড়ার পর উদ্ধার হওয়া ১২ কিশোর ফুটবলার ও তাদের কোচ খুব দ্রুতই সুস্থ হয়ে উঠছে। আগামী ১৯ জুলাই তারা হাসপাতাল ত্যাগ করতে পারবে।


    সংবাদ সম্মেলনে থাইল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী পিয়াসাকল এ তথ্য জানিয়েছেন। এসময় তাদের কিছু ছবি এবং ভিডিও প্রকাশ করা হয়। ছবিতে তাদের হাসিমুখ এবং হাসপাতালের বিছানায় শুয়ে ছবি আঁকতে দেখা যায়।


    সংবাদ সম্মেলনে জানানো হয়, আটকে পড়া অবস্থায় পর্যাপ্ত খাবার না পাওয়ায় দুর্বলতাজনিত অসুস্থতা ছাড়া কিশোররা সবাই ভালো আছে। তবে দু’য়েকজন কিশোরের ফুসফুসে সামান্য সংক্রমণ ধরা পড়েছে।

    এছাড়া ভয়াবহ সেই অভিজ্ঞতার কারণে তাদের মনে যে আতঙ্কের সৃষ্টি হয়েছে সেটা থেকে বেরিয়ে আসতে তাদের মানসিক চিকিৎসাও দেওয়া হচ্ছে।

    হাসপাতাল থেকে বেরিয়ে আসার পর তাদের নিয়ে যে হুড়োহুড়ি শুরু হবে তার জন্য কিশোর দল ও তাদের পরিবারকে প্রস্তুত করার কথাও জানিয়েছেন মন্ত্রী।

    এরইমধ্যে হলিউডের দুটি প্রযোজনা সংস্থা কিশোরদের ও তাদেরকে উদ্ধারের অভিযান নিয়ে চলচ্চিত্র নির্মাণ করার আগ্রহ প্রকাশ করেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673