• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ২০০০ টাকা ঋণ নিতে গিয়ে গণধর্ষণের শিকার!

    অনলাইন ডেস্ক | ১৩ মে ২০১৭ | ১১:২২ অপরাহ্ণ

    ২০০০ টাকা ঋণ নিতে গিয়ে গণধর্ষণের শিকার!

    পাবনার আটঘরিয়া উপজেলায় তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া চারজন।

    পাবনার আটঘরিয়া উপজেলায় এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


    গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন আটঘরিয়ার হাপানিয়া গ্রামের জনাব আলী (৩৮), বেরুয়ান গ্রামের আমিরুল ইসলাম (২২), বংশীপাড়া গ্রামের কাউসার আলী (২৫) ও দিয়ারপাড়া গ্রামের আনারুল ইসলাম (২২)। তাঁদের আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

    ajkerograbani.com

    আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, চার বছর আগে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ওই তরুণীর (২০) সঙ্গে পাবনার আটঘরিয়া উপজেলার এক যুবকের বিয়ে হয়। সংসার জীবনে তাঁদের বনিবনা না হওয়ায় একপর্যায়ে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর আটঘরিয়ার হাপানিয়া গ্রামের জনাব আলীর সঙ্গে ওই তরুণীর মাঝেমধ্যে মোবাইল ফোনের মাধ্যমে কথা হয়। একপর্যায়ে ওই তরুণী তাঁর কাছে দুই হাজার টাকা ধার চান। জনাব আলী এই সুযোগে গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার সময় তাঁকে মুলাডুলি বাজারে আসতে বলেন। তিনি মুলাডুলি বাজারে গেলে সেখান থেকে জনাব আলী ও তাঁর লোকজন তাঁকে মোটরসাইকেলে করে আটঘরিয়ার মাজপাড়া ইউনিয়নের খিদিরপুর উচ্চ বিদ্যালয়ের ডাঙ্গাপাড়া মাঠের ভেতর বাবুর কলাবাগানে নিয়ে যান। রাত সাড়ে ৯টার দিকে জনাব আলী, আমিরুল ইসলাম, কাউসার আলী ও আনারুল ইসলাম তাঁকে ধর্ষণ করেন।

    ওসি আরো জানান, পরদিন ভোররাত ৪টার দিকে ওই তরুণীর অবস্থার অবনতি হলে আসামিরা অটোবাইকে তাঁকে চাটমোহর নেওয়ার চেষ্টা করেন। পথে কড়ইতলা নামক স্থানে পুলিশের তল্লাশির সময় উপপরিদর্শক (এসআই) ইমতিয়াজুল আলম, এসআই মীর রায়হান সিদ্দিক, এএসআই জামিনুর রহমান, আউয়াল হোসাইন, রফিকুল ইসলামসহ পুলিশ সদস্যদের অটোবাইকে লোকজন দেখে সন্দেহ হয়। তাঁরা সিগন্যাল দিয়ে অটোবাইকটি থামিয়ে ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন। তিনি বিষয়টি পুলিশ সদস্যদের খুলে বলেন। তাৎক্ষণিক আমিরুল ও আনারুলকে গ্রেপ্তার করা হয়। পরে বিশেষ অভিযান চালিয়ে জনাব আলী ও কাউসার আলীকে গ্রেপ্তার করে পুলিশ। এ ব্যাপারে আটঘরিয়া থানায় একটি মামলা হয়েছে।

    ঘটনার পর ওই তরুণীকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757