• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ২০ সুন্দরী নিয়ে হোটেলে কোয়ারেন্টাইনে থাই রাজা

    ডেস্ক | ২৯ মার্চ ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ

    ২০ সুন্দরী নিয়ে হোটেলে কোয়ারেন্টাইনে থাই রাজা

    করোনা ভাইরাসে বিশ্বের ১৯৯টি দেশ আক্রান্ত। বাদ যায়নি থাইল্যান্ডও। এরই মধ্যে থাইল্যান্ডে করোনা ভাইরাসে ১ হাজার ৩৮৮ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৭ জন। এদিকে থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন জার্মানিতে এক বিলাসবহুল হোটেলে ‘সেল্ফ কোয়ারেন্টাইনে’ অবস্থান করছেন। তবে ওই হোটেলে তার গুরুত্বপূর্ণ কর্মচারীরাও আছেন। সঙ্গে আছেন ২০ জন সুন্দরী নারী।


    ব্রিটিশ গণমাধ্যম ইন্ডিপেন্ডেট ইউকে জানায়, ৬৭ বছর বয়সী থাই রাজার কর্মচারীদের সঙ্গে ২০ জন রক্ষিতা এবং অসংখ্য চাকরবাকর আছেন। তবে থাই রাজার সঙ্গে তার চার স্ত্রীর কেউ আছেন কিনা তা জানা যায়নি।

    ajkerograbani.com

    রাজা মহা ভাজিরালংকর্ন পুরো হোটেল বুকিং দেন। এদিকে রাজার এমন কর্মকাণ্ডে বেজায় খেপেছেন থাইল্যান্ডের বাসিন্দারা। দেশটির হাজার হাজার নাগরিক সামাজিক মাধ্যমে এর কড়া সমালোচনা করেছেন।

    ইতোমধ্যে দেশটির টুইটারে ‘#হোয়াই ডু উই নিড অ্যা কিং’ ট্রেন্ডের তালিকায় উঠেছে। তবে থাইল্যান্ডে রাজার বিরুদ্ধে কেউ অপমান ও সমালোচনা করলে তাকে ১৫ বছরের জেল শাস্তি দেয়ার বিধান আছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755