• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ২০ স্বামীর বধূ তিনি (ভিডিও)

    অনলাইন ডেস্ক | ১১ নভেম্বর ২০১৭ | ৮:৪৪ অপরাহ্ণ

    ২০ স্বামীর বধূ তিনি (ভিডিও)

    পরিচয় দেন বাংলা সিনেমার নায়িকা। যদিও মূল চরিত্রে কখনো দেখা যায়নি। অনেকে দেখলে হয়তো চিনবেনই না। প্রধান শখ, বিয়ে করা। উদ্দেশ্য বিনোদন ও প্রতারণা। হাতিয়ার তার মামলা ও দেনমোহর। এটা সিনেমা জগতের নায়িকার কথা না; বলছি বাস্তবের এক খলনায়িকার কথা।

    কিছু কিছু সিনেমায় তাকে পার্শ্বচরিত্রে দেখা গেলেও সেই পরিচয় ভাঙিয়ে ফায়দা লুটে যাওয়াই তার কাজ। সরব সোশ্যাল মিডিয়ায়ও। নিত্য নতুন ছবি আপলোড করেন নানা তারকার সঙ্গে। আর তা দেখেই তার পেছনে জড়ো হয় ভক্ত শ্রেণি। চালিয়ে যান ইনবক্সে যোগাযোগ। নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে সম্পর্ক গড়ে তোলেন নানা পুরুষের সঙ্গে। একটা সময় বিয়েও করে ফেলেন। সেখানে উচ্চ দেনমোহর ধার্য করা তার মূল উদ্দেশ্য।


    এরপরই শুরু করেন আসল খেলা। সংসারে নানা গণ্ডগোল বাধিয়ে স্বামীর নামে ঠুকে দেন মামলা। এরপর দেনমোহর আদায় করে নামেন নতুন মিশনে। জেলায় জেলায় বিয়ে করা সেই পাত্রীর নাম ছোলেমা খাতুন ওরফে সাদিয়া আক্তার তমা। নিউজ টোয়েন্টিফোরের অনুসন্ধানে এ পর্যন্ত তার বিবাহিত স্বামী পাওয়া গেছে ২০ জন। তবে স্বামীর মতো সময় পার করা অবিবাহিত বন্ধুও তার আছে কয়েক ডজন। বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের অনুসন্ধানী প্রতিবেদনে উঠে এসেছে তমার এসব কুকীর্তি।

    বিস্তারিত দেখতে এই ভিডিও লিংকে ক্লিক করুন

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শোক সংবাদ

    ০৯ জুন ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী