শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১

২১ ফেব্রুয়ারি নিয়ে সতর্ক বাহিনী, নাশকতার সম্ভাবনা নেই

  |   শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

২১ ফেব্রুয়ারি নিয়ে সতর্ক বাহিনী, নাশকতার সম্ভাবনা নেই

২১ ফেব্রুয়ারিকে ঘিরে কোনো নাশকতার সম্ভাবনা নেই উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ বিষয়ে নিরাপত্তা বাহিনী সতর্ক অবস্থানে আছে। 
শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর সেগুনবাগিচায় জুম বাংলাদেশ স্কুলের আয়োজনে চিত্রাংকন প্রতিযোগিতা আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।
তিনি বলেন, সুবিধাবঞ্চিত শিশুরা যাতে পথভ্রষ্ঠ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জুম বাংলাদেশের সভাপতি রুহুল আমিন সেলিম। স্বাগত বক্তব্য রাখেন জুম বাংলাদেশের প্রধান উপদেষ্টা প্রকৌশলী খালেদ হুসাইন, প্রধান পৃষ্ঠপোষক মনিরুজ্জামান, সহসভাপতি জেরিন সুলতানা প্রমুখ। অনুষ্ঠানে জুম বাংলাদেশের শুভাকাঙ্খী ও সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এসময় জুম বাংলাদেশ স্কুলের শিক্ষার্থীরা সংগীত ও নৃত্য পরিবেশন করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী এসটি শাহীন প্রধান। পরে বিভিন্ন শাখার শিশু ও সমন্বয়কদের হাতে শিক্ষাসামগ্রী ও পুরস্কার বিতরণ করেন আগত অতিথিরা।
উল্লেখ্য, জুম বাংলাদেশ বিগত ৫ বছর ধরে ঢাকা, গাইবান্ধা, যশোর ও চট্টগ্রামসহ দেশের বেশ কয়েকটি জেলায় পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার আলোয় আলোকিত করার জন্য কাজ এ আসছে। এ ছাড়াও দেশের বিভিন্ন সংকটকালে বিশেষ করে করোনাকালে এ পর্যন্ত প্রায় ৫০ হাজার মানুষকে পরোক্ষ ও প্রত্যক্ষভাবে সহায়তা করেছে।


Posted ১:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১