• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ২৩ এপ্রিল জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন

    মোহাম্মদ রেজাউল করিম: | ১৮ এপ্রিল ২০১৭ | ২:৪৩ অপরাহ্ণ

    ২৩ এপ্রিল জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন

    আগামী ২৩ এপ্রিল জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।
    গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার জয়নগরে অবস্থিত স্কুলটি জেলার অন্যতম একটি বিদ্যাপীঠ। প্রতিষ্ঠার শুরু হতে আকরামুজ্জামান চৌধুরী তারা মিয়ার তত্ত্বাবধানে এগিয়ে আসা স্কুলটি আজ পদার্পণ করেছে পূর্ণ বয়সে। হাজার হাজার ছাত্র ছাত্রী শুধু দেশ নয় ছড়িয়ে রয়েছে দেশের বহিরেও।
    এ স্কুলের কত ছাত্র ডাক্তার, ইন্জিনিয়ার, সচিব, রাজনীতিবিদ হয়ে দেশের খেদমত করে চলেছে তার হিসেব নেই। জয়নগর হাই স্কুল এক্স স্টুডেন্টস ফাউন্ডেশন নামে একটি সংগঠন স্কুল ও স্কুলের বর্তমান এবং প্রাক্তন ছাত্র ছাত্রীদের জীবন মান উন্নয়নের কাজ করে যাচ্ছে নিরলস ভাবে।
    আগামী ২৩ এপ্রিল স্কুলের ম্যানেজিং অভিভাবক সদস্য নির্বাচনে দুটি প্যানেল হয়েছে বলে জানা গেছে। একটি প্যানেলের নেতৃত্বে রয়েছেন জানে আলম মিয়া বিরু ও অন্যটির নেতৃত্বে রয়েছেন শামসুন্নাহার মিনা জামান, হাসমত আলী সিকদার, কাজী আকবার হোসেন প্রমুখ। উভয় প্যানেল হতে তিনজন করে মোট ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্য হতে চুড়ান্তভাবে চারজন ভোটারদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হবেন।
    উভয় প্যানেলেই যোগ্য প্রার্থী রয়েছে এবার। এলাকায় খবর নিয়ে জানা গেছে, নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইকরে জেতার লক্ষে প্যানেল নেতাদের চষে বেড়াতে হচ্ছে ডোর টু ডোর।
    ইতমধ্যে জয়নগর বাজারের চায়ের দোকান শিক্ষা প্রতিষ্ঠানের মাঠ সহ ওলিগলি সর্বস্তরে চলছে নির্বাচনী আলাপ আলোচনা।
    মহিলা অভিভাবক সদস্য মোছাম্মাদ তানজিলা বেগম একাই ফারম ক্রয় করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
    শামসুন্নাহার মিনাজামানের প্যানেলে নির্বাচন করছেন, বীর মুক্তিযোদ্ধা আঃ সাত্তার, প্রফেসার জাহিদুজ্জামান বাবুল ঠাকুর, হাবিবুর রহমান হবি, অপরদিকে জানে আলম বিরু মিয়ার প্যানেলে রয়েছেন, গোলাম মোস্তফা তালুকদার, আসাদুজ্জামান সেখ, মিজানুর রহমান মিজান ফকির।
    নির্বাচন কেন্দ্রকরে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। উভয় প্যানেলই আওয়ামী লীগের হওয়ায় এলাকায় তেমন কোন উত্তেজনা দেখা যাচ্ছেনা।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669